বিনোদন

মাদক যোগে গ্রেফতার শাহরুখ -পুত্র,! শাহরুখের সঙ্গে সাক্ষাৎ করতে মান্নাতে এলেন সালমান খান!!

বিউরো ঃ- মাদকযোগে শাহরুখ-পুত্র আরিয়ান খানের একদিনের এনসিবি হেফাজত, খবর এএনআই সূত্রের। আরিয়ানের বিরুদ্ধে নারকোটিক্স ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস অ্যাক্ট ১৯৮৫-র 8C, 20B ও 27 নম্বর ধারায়, মাদক সেবন, বিক্রি করা এবং নিষিদ্ধ পণ্য কেনার অভিযোগে মামলা রুজু করা হয়েছে।

আজ এই খবর পাওয়ার পর শাহরুখের বাড়ি পৌঁছলেন সলমন খান। আজ রাতেই নিজের গাড়ি নিয়ে বন্ধু শাহরুখের বাড়ি মন্নতে আসেন সলমন।

রবিবার সন্ধেয় শাহরুখ-পুত্র-সহ ৩ জনকে পেশ করা হয় মুম্বইয়ের কিলা কোর্টে। আরিয়ানের হয়ে মামলা লড়েন আইনজীবী সতীশ মানশিন্ডে। সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর মামলায় মাদক-যোগে ধৃত অভিনেত্রী রিয়া চক্রবর্তীর হয়ে মামলা লড়েছিলেন তিনি।

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর বছর ঘুরতে না ঘুরতেই, বলিউড কাঁপিয়ে ফিরে এল মাদক-বিতর্ক! এবার মাদককাণ্ডে নাম জড়াল শাহরুখ খানের ছেলের! বলিউডের কিং খানের ছেলে আরিয়ান-সহ ৩ জনকে গ্রেফতার করল এনসিবি! নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো সূত্রে খবর, শনিবার রাতে মুম্বই থেকে গোয়াগামী প্রমোদ তরী কর্ডেলিয়ায় বসেছিল রেভ পার্টি। সেখানে গিয়েছিলেন শাহরুখ-পুত্র আরিয়ান খান।

অন্যদিকে, এনসিবি সূত্রে খবর, পার্টিতে মাদকের ব্যবহার হতে পারে বলে আগে থেকে খবর ছিল তাঁদের কাছে। সেই মতো যাত্রীর ছদ্মবেশে এনসিবির দুঁদে অফিসারেরা ক্রুজে সওয়ার হন। পার্টি শুরু হতেই রেড শুরু করেন তদন্তকারীরা। এনসিবি সূত্রের খবর, ক্রুজে তল্লাশি চালিয়ে ২১ গ্রাম চরস, ১৩ গ্রাম কোকেন, ২২টি MDMA ট্যাবলেট, ৫ গ্রাম MD ড্রাগ ও ১ লক্ষ ৩৩ হাজার টাকা উদ্ধার করা হয়।

শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের কাছেও মাদক পাওয়া যায় বলে অভিযোগ! তদন্তকারীদের চাঞ্চল্যকর দাবি, লেন্স বক্সে মাদক লুকিয়ে রেখেছিলেন আরিয়ান। এছাড়াও অন্যান্যদের জুতো, জামা ও মহিলাদের পার্সের হ্যান্ডলের মধ্যে থেকে উদ্ধার হয় মাদক। মাদক-যোগের অভিযোগে ক্রুজ থেকে মোট ৮ জনকে আটক করেছে NCB। শনিবার রাত থেকে রবিবার দুপুর অবধি প্রায় ১৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পরে, শাহরুখ খানের ছেলে আরিয়ান, আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচা নামে ৩ জনকে গ্রেফতার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *