জেলার খবর রাজনৈতিক খবর রাজ্যের খবর

দার্জিলিং লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী গোপাল লামার সমর্থনে রবিবার চোপড়া বিধানসভার হাপ্তিয়াগছ অঞ্চলের ফতেহাবাদ স্কুল মাঠে একটি নির্বাচনী প্রচার সভার আয়োজন করা হয় হাপ্তিয়াগছ অঞ্চল তৃণমূল কংগ্রেস নির্বাচন কমিটির পক্ষ থেকে।

জয়দেব গোপ, উত্তর দিনাজপুরঃ দার্জিলিং লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী গোপাল লামার সমর্থনে রবিবার চোপড়া বিধানসভার হাপ্তিয়াগছ অঞ্চলের ফতেহাবাদ স্কুল মাঠে একটি নির্বাচনী প্রচার সভার আয়োজন করা হয় হাপ্তিয়াগছ অঞ্চল তৃণমূল কংগ্রেস নির্বাচন কমিটির পক্ষ থেকে। এদিনের সভায় মহিলাদের উপস্থিতি ছিল উল্লেখযোগ্য। সভায় উপস্থিত ছিলেন,চোপড়ার বিধায়ক হামিদুল রহমান,তৃণমূল ব্লক নির্বাচন কনভেনার তাহের আহমেদ,মহিলা ব্লক সভাপতি আসমত আরা বেগম,পঞ্চায়েত প্রধান আবিনা টুডু, উপ প্রধান জাকির হুসেন,জেলা পরিষদ সদস্যা মনিকা সিংহ, ভূমি কর্মাদক্ষ প্রদীপ সিংহ,অঞ্চল সভাপতি শাজাহান সিরাজ,পঞ্চায়েত সমিতির কর্মাদক্ষ সিরাজুল হক,তৃণমূল ব্লক যুব সভাপতি শ্রীবৎস সিংহ,অঞ্চল যুব সভাপতি রিজওয়ান আহমেদ, গ্রাম পঞ্চায়েত সদস্য হাসান আলী সহ আরো অনেকে।

এদিনের সভায় বিধায়ক হামিদুল রহমান তার বক্তব্যে বলেন,রাজ্যের মাননীয়া মুখ্যমন্ত্রী মহিলাদের জন্য লক্ষীর ভান্ডার সহ বিভিন্ন প্রকল্প দিয়েছেন। আগে মহিলাদের স্বামীর কাছ থেকে হাত পাততে হতো। এখন স্বামী রাই মহিলাদের কাছ থেকে টাকা নেয়। তাই মহিলারা দিদির সেই ঋণ পরিশোধ করার জন্য প্রত্যেকটি সভায় মহিলাদের অংশগ্রহণ থাকে সবচেয়ে বেশি ।
মোদি সরকারকে এক হাত নিয়ে বিধায়ক বলেন,কেন্দ্রের বিজেপি সরকার সাধারণ মানুষের নিত্য প্রয়োজনীয় সব জিনিসের উপর জি এস টি লাগু করেছে। যার ফলে ক্ষতি গ্রস্ত হচ্ছে গরিব মানুষ। তাই চোপড়ার মানুষ এবার তৃণমূল প্রার্থীকেই বিপুল ভোট দিয়ে জেতাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *