বিনোদন

Sourav Ganguly biopic : বায়োপিক এর জন্য সই করে ফেললেন ‘দাদা কে হবেন পর্দার সৌরভ ??

  • বিউরো ঃ-বায়োপিক-এর জন্য সই করে ফেললেন সৌরভ গঙ্গোপাধ্যায়। ‘লাভ ফিল্মস’র সঙ্গে একটি চুক্তিতে সই করেছেন মহারাজ। আর কোনও রাখঢাক না রেখে নিজেই সোশ্য়াল মিডিয়ায় জানালেন সে কথা।ক্রিকেটপ্রেমী থেকে শুরু করে আপামোর বাঙালি, প্রত্যেকের মনে অনেকদিন ধরেই প্রশ্ন ছিল, দাদার বায়োপিক কবে আসবে! বায়োপিক যে আসছে সে খবর আগেই ছিল।এবার সেই খবরে সরকারি শিলমোহর পড়ল। দাদার লড়াইয়ের একের পর এক গল্প আসবে এবার বড় পর্দায়।বিসিসিআই সভাপতি এদিন সোশ্যাল মিডিয়ায় লিখলেন, ক্রিকেট আমার জীবন। ক্রিকেট মাাকে আত্মবিশ্বাস জুগিয়েছে মাথা উঁচু করে সামনের দিকে এগিয়ে চলার।

    এবার আমার লড়াইয়ের গল্প আসবে বড় পর্দায়।লর্ডসে জার্সি ওড়ানো থেকে শুরু করে গ্রেগ চ্যাপেলের সঙ্গে দ্বন্দ্ব। ফিক্সিং অন্ধকার সময়ে মাথা উঁচু করে দাঁড়িয়ে গোটা দলকে আগলানো। সৌরভ গঙ্গোপাধ্যায় ও ভারতীয় ক্রিকেটের সব গল্পই এই বায়োপিকে উঠে আসবে বলে আশা করা যায়।

    তবে পর্দার সৌরভ কে হবেন তা নিয়ে এখনও জল্পনা চলছে। রণবীর কাপুর বা হৃত্বিক রোশনের মধ্যে যে কেউ এই বায়োপিকে অভিনয় করতে পারেন বলে জানা যাচ্ছে।আজই বায়োপিক-এর অফিসিয়াল অ্যানাউন্সমেন্ট হতে পারে। তার পর অভিনেতা-অভিনেত্রী নির্বাচন হবে। লাভ ফিল্মস-এর র্ণধার লাভ রঞ্জন ও অঙ্কুর গর্গ। সৌরভের দীর্ঘদিনের বন্ধু ও প্রাক্তন ক্রিকেটার সঞ্জয় দাস এই বায়োপিক নির্মাণের অন্যতম উদ্যোক্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *