বিনোদন

Sanjay Rajoura – র বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ!!! অন্তর্বাস খুলে জোর করে ভিডিও শুট এর কারণে ……..

 

বিউরো ঃ- কৌতুকশিল্পী সঞ্জয় রজৌরা (Comedian Sanjay Rajoura)র বিরুদ্ধে যৌন হেনস্থা (Sexual Harassment )র অভিযোগ আনলেন এক মহিলা।নিজের আসল নাম গোপন রেখে ‘তারা’ নাম নিয়ে সোশ্যাল মিডিয়ায় যৌন হেনস্থার অভিযোগ এনেছেন ওই মহিলা।

সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক দাবি করেছেন তারা।

তাঁর দাবি, ২০ বছর বয়সে সঞ্জয় রজৌরা (Comedian Sanjay Rajoura)র সঙ্গে তাঁর প্রথম পরিচয় হয়। টেলিভিশনের একটি অনুষ্ঠানে তিনি সঞ্জয়কে প্রথম দেখেছিলেন। সেখানে ধর্ষণ নিয়ে হওয়া একটি প্য়ানেলের সদস্য ছিলেন তিনি। কৌতুকশিল্পীর কথায় তাঁকে নারী স্বাধীনতায় বিশ্বাসী পুরুষ বলেই মনে হয়েছিল তারার। পরে ভুল ভাঙে।

তারার বিস্ফোরক দাবি, পাবলিক প্লেসে তাঁকে ওরাল সেক্সে বাধ্য করেছিলেন সঞ্জয় রজৌরা (Comedian Sanjay Rajoura)। তাঁর ইচ্ছার বিরুদ্ধে গিয়ে ঘনিষ্ঠ ভিডিয়ো শ্যুট করেছিলেন কৌতুকশিল্পী। যেখানে জোর করে অন্তর্বাস খুলে ভিডিয়ো করা হয়েছিল তাঁর। মদ্যপ অবস্থায় কৌতুকশিল্পী তাঁর সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হয়েছেন বলেও অভিযোগ করেছেন তিনি। এমনকি জোর করে তাঁর মুখে সিগারেট গুঁজে দিয়ে অন্যপুরুষের সামনে অশ্লীল ইঙ্গিতও করে হয়েছিল বলে লিখেছেন তারা।

তারা আরও লিখেছেন,”আমাদের মধ্যে যা ঘটেছিল তা বিষাক্ত, ক্ষমতার প্রভাব। বিষয়টি বুঝে উঠতে আমার কয়েক মাসেরও বেশি সময় লেগেছিল। আমি ওঁর প্রভাব এবং ক্ষমতা দ্বারা ভয় পেয়েছিলাম।” তারার কথায়, ”আপনাদের হয়ত মনে হবে আমি এখন কেন একথা বলছি? মনের ভার হালকা করতে কথাগুলি সামনে আনছি। আশা করি না যে সারা বিশ্ব আমার কথা বিশ্বাস করবে, শুধু চাই, এধরনের ঘটনা বন্ধ হোক।” তবে তাঁর সঙ্গে যা যা ঘটেছে সবটা বলা সম্ভব নয় বলেও লিখেছেন অভিযোগকারীনি। তবে বর্তমানে তিনে সুখে আছেন বলেও জানিয়েছেন।

এদিকে অভিযোগ অস্বীকার করে তবে পুরো বিষয়টাই সাজানো বলে দাবি করেছেন কৌতুকশিল্পী সঞ্জয় রজৌরা (Comedian Sanjay Rajoura)। কেন ওই মহিলা ঘটনার কোনও প্রমাণ দেননি সে প্রশ্নও তুলেছেন তিনি।

এদিকে কৌতুকশিল্পী সঞ্জয় রজৌরা (Comedian Sanjay Rajoura) বিরুদ্ধে ওঠা এমন অভিযোগ বিস্মিত তাঁর অনুরাগীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *