প্রযুক্তি Business অর্থনীতি দেশের খবর

BSNL Prepaid Plans – আর লাগবেনা ব্রডব্যান্ড, এবার মোবাইলেই যত খুশি নেট ব্যাবহার করুন, বিএসএনএল এর অফুরন্ত প্ল্যান লঞ্চ।

BSNL Prepaid Plans : আকর্ষণীয় এই রিচার্জ অফার BSNL গ্রাহকদের জন্য,জলের দামে পেয়ে যাবেন আনলিমিটেড ইন্টারনেট,ফ্রি সাবস্ক্রিপশন!
জিও(Jio) এয়ারটেল (Airtel) ভি আই (VI) অন্যতম জনপ্রিয় টেলিকম ব্যবস্থা (BSNL Prepaid Plans) একসময় এগুলির সস্তায় আকর্ষণীয় প্যাকেজ মানুষকে এই পরিষেবাগুলো ব্যবহার করতে আকর্ষিত করতো। কিন্তু বর্তমানের এই সংস্থাগুলির রিচার্জ প্ল্যানগুলি উচ্চদামে পরিণত হয়েছে, এফএম দাম বৃদ্ধির সাথে সাথে রিচার্জের বৈধতাও হ্রাস রয়েছে। তাই সম্প্রতি বিএসএনএল (BSNL) এই বেসরকারি সংস্থা গুলি কে পাল্লা দিয়ে খুবই সস্তায় আকর্ষণীয় রিচার্জ প্ল্যান নিয়ে এলো।
BSNL এর এই রিচার্জ প্ল্যানের আকর্ষনীয় অফার গুলো (BSNL Prepaid Plans) শুনলে আপনি চমকে যাবেন। ওয়ার্ক ফ্রম হোম (work from home) এর ক্ষেত্রে সবচেয়ে বেশি সুবিধাজনক বিএসএনএল এর এই নতুন রিচার্জ প্ল্যান। বিএসএনএলের রিচার্জ প্ল্যান এর ক্ষেত্রে কোন ডেটা লিমিট নেই চলুন এই প্ল্যান এর ব্যাপারে বিস্তারিত জেনে নেওয়া যাকঃ
বিভিন্ন টেলিকম সংস্থাগুলোর রিচার্জ প্ল্যানের ক্ষেত্রে আমরা দেখে ক্ষেত্রে ইন্টারনেট ব্যবহার করার একটি নির্দিষ্ট পরিমাপ থাকে। যেমন ১ জিবি, ২ জিবি ডেটা শেষ হয়ে গেলে ইন্টারনেট পরিষেবা পাওয়া যায় না সেই ক্ষেত্রে পুনরায় ডেটা প্যাক রিচার্জ করলে, পাওয়া যায় ইন্টারনেট। BSNL Prepaid Plans কিন্তু বিএসএনএল (BSNL Recharge Plan) এর নতুন রিচার্জ প্ল্যান টি ডেটা ব্যবহার করার নির্দিষ্ট কোন পরিমাপ নেই। আনলিমিটেড ডেটা ব্যবহার করতে পারবেন বিএসএনএল এর এই রিচার্জ প্ল্যানের মাধ্যমে। BSNL Prepaid Plans বিএসএনএল গ্রাহকরা পেয়ে যাবেন ৪৪৭ টাকায় দুর্দান্ত রিচার্জ (BSNL Recharge Plan) অফার প্ল্যান। এই প্ল্যান রিচার্জ করলে পেয়ে যাবেন সর্বমোট ১০০ জিবি করে ডেটা, দৈনিক ডেটা ব্যবহার করার কোনো নির্দিষ্ট পরিমাপ নেই, আপনি চাইলেই কোনদিন ২ জিবি ইন্টারনেট ব্যবহার করতে পারেন আবার কোন দিনও ১২ জিবি ইন্টারনেট ব্যবহার করতে পারেন।

দৈনিক ডেটার লিমিট শেষ হয়ে গেলে অতিরিক্ত ডেটা প্যাক মার আর প্রয়োজন হয়না এই রিচার্জে। কারণ এই ক্লাসের মধ্যে দুই দৈনিক কোনো ডেটা লিমিট নেই। এই রিচার্জের (BSNL Prepaid Plans) মাধ্যমে আপনি পাচ্ছেন আনলিমিটেড ১০০ জিবি ডেটা এছাড়াও প্রতিদিন ১০০ টি এসএমএস বিনামূল্যে এবং এর সাথে থাকবে আনলিমিটেড কলিং এবং পেয়ে যাবেন সম্পূর্ণ বিনামূল্যে এরোস নাও (Eros Now) এর সাবস্ক্রিপশন।
এই রিচার্জ প্ল্যান ছাড়াও এর অর্ধেক সুবিধাযুক্ত আরো একটি বিএসএনএল রিচার্জ প্ল্যান (BSNL Recharge Plan) এর অফার রয়েছে গ্রাহকদের জন্য , বিএসএনএল গ্রাহকরা ৩০ দিনের জন্য পেয়ে যাবেন ২৪৭ টাকায় দুর্দান্ত রিচার্জ অফার প্ল্যান (BSNL Prepaid Plans)।

এই প্ল্যান রিচার্জ করলে পেয়ে যাবেন সর্বমোট ৫০ জিবি ডেটা এছাড়াও প্রতিদিন ১০০ টি এসএমএস বিনামূল্যে এবং এর সাথে থাকবে আনলিমিটেড কলিং এবং পেয়ে যাবেন সম্পূর্ণ বিনামূল্যে এরস নাও ( Eros Now) এর সাবস্ক্রিপশন। এক মাসের বৈধতা যুক্ত বিএসএনএল এর এই রিচার্জ প্ল্যান গ্রাহকদের জন্য বেশ লাভজনক। উপরোক্ত কোন প্ল্যানটি আপনার বেশী ভালো লেগেছে, নিচে কমেন্ট করে জানাতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *