প্রযুক্তি দেশের খবর রাজ্যের খবর

BSNL-র ধারে কাছে নেই Jio, Airtel, Vi, মাত্র ৯৪ টাকায় দুমাসের বৈধতা সহ কলিং ও ডেটা

দেশের শীর্ষস্থানীয় তিনটি টেলিকম অপারেটর অর্থাৎ Reliance Jio, Airtel এবং Vi (Vodafone Idea), প্রায়ই নিজেদের মধ্যে প্রতিযোগিতা চালিয়ে যেতে থাকে। প্রতিটি সংস্থাই একাধিক প্ল্যান এবং সাশ্রয়ে বেশি সুবিধা প্রদান করে ইউজারদের নিজেদের দিকে আকৃষ্ট করার চেষ্টা করে। কিন্তু হালফিলে তিনটি প্রাইভেট সংস্থাই নিজেদের প্রিপেইড প্ল্যানের দাম বাড়ানোয়, অধিকাংশ গ্রাহকই ক্ষুব্ধ হয়েছেন। অনেকেই খোঁজ করছেন উপযুক্ত বিকল্পের! সেক্ষেত্রে এই পরিস্থিতির সদ্ব্যবহার করতে যেন এবার মাঠে নেমেছে রাষ্ট্রায়ত্ত কোম্পানি BSNL (বিএসএনএল) বা ভারত সঞ্চার নিগম লিমিটেড। এই মূল্যবৃদ্ধির সময়েও সংস্থাটি এমন কিছু প্ল্যান সরবরাহ করছে, যা ইউজারদের দুর্দান্ত সুবিধা অফার করবে।

আসলে বর্তমানে বিএসএনএলের ১০০ টাকার কমে (৯৪ টাকার প্ল্যান) এমন একটি প্ল্যান রয়েছে, যা দুমাসের বেশি বৈধতা সরবরাহ করে। শুধু তাই নয়, এই প্ল্যানটির সুবিধা এতই চমকপ্রদ যে অন্যান্য টেলিকম সংস্থার বেসিক প্ল্যানগুলি খুব সহজেই এর কাছে ধরাশায়ী হতে পারে। তো আসুন, এখন বিশদে জেনে নিই বিএসএনএলের ৯৪ টাকার প্ল্যানের খুঁটিনাটি।

BSNL-এর ৯৪ টাকার প্রিপেইড প্ল্যান

বিএসএনএলের ৯৪ টাকার প্ল্যানে ইউজাররা পাবেন মোট ৭৫ দিনের বৈধতা। এর সাথে ৩ জিবি ডেটা এবং ১০০ মিনিট ফ্রি ভয়েস কলিংয়ের সুবিধা থাকবে। এই ফ্রি মিনিটের মেয়াদ শেষ হলে, ইউজারকে প্রতি মিনিটে ৩০ পয়সা চার্জ দিতে হবে। পাশাপাশি মিলবে ৬০ দিনের কলার টিউন সার্ভিস।

তবে উল্লিখিত ৯৪ টাকার প্ল্যানটি ছাড়াও সংস্থাটি সস্তায় আরো একটি প্ল্যান অফার করে, যাতে দুমাসের বেশি বৈধতা উপলব্ধ। হ্যাঁ ঠিকই পড়েছেন! এই মুহূর্তে বিএসএনএল ৭৫ টাকার আরেকটি প্ল্যান সরবরাহ করে, যাতে ৫০ দিনের মেয়াদে ২ জিবি হাই-স্পিড ডেটা, ফ্রি ১০০ মিনিট কল ইত্যাদি বেনিফিট পাওয়া যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *