বিনোদন

একইসঙ্গে প্রিয় পাত্রকে স্নান করালো যশ ও নুসরাত

মা হতে চলেছেন নুসরত (Nusrat Jahan)। তবে তাঁর জীবনে আরও এক সন্তানসম প্রিয় পাত্র রয়েছে। যাকে নিজের বন্ধু মনে করেন নুসরত জাহান। তাকেই আবার খুবই ভালবাসেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। নুসরত-যশের প্রেমের জোরদার গুঞ্জনের মাঝেই সেই প্রিয়জনকে নিয়ে একসঙ্গে হাজির যশ-নুসরত। সেই পাত্রটি হল তাদের পৌষ্য সারমেয় (Nusrat-Yash pet dog)। দু’জনেই তাঁদের পোষ্যকে নিয়ে ছবি পোস্ট করেন ঘনঘন। কখনও পোষা কুকুরের সঙ্গে থাকেন নুসরত, কখনও আবার যশ। কিন্তু কোনও ভাবেই তিনজনকে একসঙ্গে দেখা যায় না।

নুসরত-যশের পোষ্য নুসরত-যশের পোষ্য নুসরত-যশের পোষ্য

তবে এবার সেই লুকোচুরি মিটল। একসঙ্গে পোষ্যকে নিয়ে তাঁরা গেলেন একটি পেট সেন্টারে। যেখানে পোষ্যের দেখভাল হল ভালভাবেই। খুবই আদর সহ যশ-নুসরতের কুকুরকে সাবান মাখিয়ে স্নান করানো হল। যা খুবই উপভোগ করল পোষ্য কুকুর। চুপটি করে বসে স্নানের মজা নিতে দেখা গেল তাকে।

তবে কীভাবে বোঝা গেল যে যশ দাশগুপ্ত ও নুসরত জাহান একসঙ্গে সামনে এলেন? যে পশু কেন্দ্রে তাঁরা গিয়েছিলেন, সেখানে বেশ কিছু ছবি ও ভিডিও শেয়ার করা হয়েছে। এবং সেই ছবি বা ভিডিওতে ট্যাগ করা হয়েছে যশ ও নুসরত, দু’জনকেই। এবং এতে কেউ কোনও আপত্তি তো করেননি, উল্টে সেটা নিজেদের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে শেয়ার করেছেন দু’জনে। তবে এখানেও পোষ্যের সঙ্গে যশ ও নুসরতকে দেখা যায়নি একসঙ্গে। তাহলে কী একসঙ্গে কখনও এক ফ্রেমে ধরা দেবেন না জনপ্রিয় দুই তারকা? নুসরতের সঙ্গে নিখিলের (Nikhil-Nusrat)বিচ্ছেদের মধ্যে হট কেকের মতো ছড়িয়ে পড়েছিল নুসরত-যশের প্রেম কাহিনি। প্রেমের কথা কেউ সরাসরি স্বীকার করেনি তাঁরা। তাহলে কি এমন লুকোচুরির মধ্যেই বেঁচে থাকবে তাঁদের প্রেম? একেবারে ফিল্মি কায়দায় প্রেম উপভোগ করবেন যশ-নুসরত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *