ফ্যাশন প্রযুক্তি বিনোদন

যৌনতাময় ছবি পোস্ট করে চাকরি গিয়েছিল, এই ছবির দৌলতে আজ কোটিপতি নার্স।

ডেস্ক, বিউরো :- আচমকাই চাকরি গিয়েছিল। দায়িত্বশীল নার্সের পদ থেকে সরতে হয়েছিল তাঁকে। না, তিনি কর্তব্যে কোনও গাফিলতি করেননি। করার মধ্যে করেছিলেন, তাঁর নিজেরই কিছু ছবি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। সেই ছবি নাকি এতটাই খোলামেলা আর যৌনতাময় যে তা নিয়ে চর্চা শুরু হয়ে যায়। একসময় সেইসব ছবির জেরেই তাঁকে সরতে হয়। চাকরি থেকে সরে যেতে হলেও থেমে থাকেননি এলি রে নামে ওই নার্স। ঘটনাচক্রে, যে ছবি পোস্টের জন্য তাঁর চাকরি গিয়েছিল, সেই ছবিই এখন তাঁকে এনে দিয়েছে প্রভূত অর্থ।

বোস্টনের এই নার্স কাজ করতেন ইনটেনসিভ কেয়ার ইউনিটে। প্যান্ডেমিক পরিস্থিতিতে নিজের কাজ নিয়ে ভীষণরকম সচেতন ছিলেন তিনি। কাজের চাপ বাড়ছিল ক্রমশ। শারীরিক ধকল তো ছিলই, সেইসঙ্গে মানসিক ভাবেও ক্লান্ত হয়ে পড়তেন তিনি। ক্লান্তি মেটানোর একটি উপায় বের করেছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্ট খুলে নিজের খুশিমতো ছবি পোস্ট করতেন। একদিন সেই ছবিই হয়ে দাঁড়াল পথের কাঁটা। বলাবলি শুরু হল, তিনি যেরকম ছবি পোস্ট করছেন তা বড্ড যৌনতাময়। অর্থাত্‍, প্রকারান্তরে অশ্লীল বলে দাগিয়ে দেওয়া গেল। এই মর্মে অভিযোগও গিয়েছিল কর্তৃপক্ষের কাছে। নার্স জানাচ্ছেন, একটা সময় এমন হয়েছিল যে নার্স হিসেবে তাঁর কাজের থেকে নার্সিং ছাড়া তিনি যে কাজ করেন, সেগুলিই গুরুত্ব পাচ্ছে বেশি। তাই নিয়েই কথা হচ্ছে। শেষমেশ অবশ্য এই কারণেই তাঁর চাকরি যায়।

তবে একেবারেই ভেঙে পড়েননি ওই নার্স। যে ছবির কারণে তাঁর এতদিনের চাকরি যায়, সেদিকেই আরও মনোযোগী হয়ে ওঠেন। নিজের পেজ এবং সেই পেজের ফলোয়ারদের বিনোদনের প্রতি আরও যত্নশীল হয়ে ওঠেন। রাতারাতি তার ফলও পান। ফলোয়ার্স বাড়তে থাকে লাফিয়ে লাফিয়ে। আর দৌলতেই তিনি হয়ে ওঠেন কোটিপতি। কখনও বিকিনিতে, কখনও আবার শুধু জামা পরে নিম্নাঙ্গ অনাবৃত রেখেই ছবি তুলেছেন তিনি। যৌন আবেদনময় সেই সব ছবিই তাঁকে সুদিন দেখিয়েছে। চাকরি হারিয়েও পিছিয়ে পড়েননি, বরং মাসে কোটি টাকার উপর রোজগারের পথ খুলে গিয়েছে। চাকরি যাওয়া যেন শাপে বড় হয়েছে তাঁর কাছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *