স্বাস্থ্য

জানলে আশ্চর্য হবেন, থুতু দিয়ে রুটি বানাচ্ছে রাধুনী! সেই রুটি মজা সহকারে খাচ্ছে বিয়ে বাড়ির সকলে !

তনুশ্রী ভান্ডারী ডেস্ক ঃ-করোনা সামান্য হালকা হতেই চালু হয়েছে বিয়ের মরশুম । আর বিয়ের মরশুম মানেই হই-হুল্লোড়, খাওয়া দাওয়া। গয়না-গাটি আরও কত কী! বিয়ের মরশুমে শুধু সাধারণ মানুষ নন সামিল হচ্ছেন সেলেবরাও। ক্যাটরিনা কাইফ-ভিকি মরশুমে এমন এক ভিডিও সামনে এল যা দেখলে গা গুলিয়ে আসবে আপনার।

সম্প্রতি মিরাটে (Viral Video) চলছিল একটি বিয়ে। বিয়ে বাড়িতে প্রচুর লোক এসেছেন। গেস্টদের আপ্যায়ন করতে ব্যস্ত বাড়ির লোকেরা। সাধারণত বিয়ে বা যেকোনও অনুষ্ঠানে রান্নার ভার দেওয়া থাকে রাঁধুনিদের ওপরে। ক্যাটারাররা রাঁধুনি রেখে সাজিয়ে তোলে খাওয়ার জায়গা। আজকাল সঙ্গে সঙ্গে খাবার বানিয়ে সার্ভ করা হয় অনেক বিয়ে বাড়িতেই। অনেকটা লাইভ কিচেন স্টাইলে ।তেমনই মিরাটের ওই বিয়ে বাড়িতেও লাইভ কিচেন রয়েছে। গরম গরম তন্দুরি রুটি বেলে সেঁকা হচ্ছে উনোনে। আর এই সময় এক ভয়ানক কাণ্ড ধরা পড়ল বিয়ে বাড়িতে আসা এক ব্যক্তির মোবাইলে। ওই ব্যক্তি খেয়াল করেন যে লোকটি তন্দুরি রুটি বানাচ্ছিল সে কিছু গণ্ডগোল করছে। আঁচ পেয়েই ক্যামেরা তাক করে দূরে দাঁড়িয়ে থাকেন ওই ভদ্রলোক। আর তাতে যা ধরা পড়ে , তা ভাবার বাইরে।

ভিডিওতে দেখা যাচ্ছে ওই রাঁধুনি তন্দুরি(Viral Video) রুটি বানানোর সময় নিজের থুতু মিশিয়ে দিচ্ছেন রুটিতে। একের পর এক রুটিতে ভাজার আগে থুতু ছিটিয়ে দিচ্ছেন। তার পর সেঁকছেন। না জেনেই এই থুতু মিশানো রুটি খেয়ে নিয়েছেন ওই বিয়ে বাড়ির অনেকে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়। যা দেখে সমালোচনা শুরু করেছেন নেটিজেনরা।

তবে এখানেই শেষ নয়। বিয়ে বাড়ির লোকেরা থানায় খবর দেয়। পুলিশকে জানানো হয় গোটা বিষয়। এর পর পুলিশ এসে গ্রেফতার করে ওই ব্যক্তিকে। জেরা করলে ওই ব্যক্তিকে সে কিছু বলে না। জানায় যে সে নাকি থুতু মেশায়নি। কিন্তু ভিডিও সামনে আসার পর আর কিছু বলার থাকে না। আপাতত পুলিশের কাছেই রয়েছে ওই ব্যক্তি(Viral Video

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *