রাজ্যের খবর জেলার খবর রাজনৈতিক খবর

কেন্দ্র সরকারে বিভিন্ন জনবিরোধী নীতির বিরোধিতায় ডায়মন্ড হারবার স্টেশন রোডে তৃণমূল কংগ্রেসের উদ্যোগে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

নাজির সেখ, ডায়মন্ড হারবারঃ কেন্দ্রের জনবিরোধী নীতি ও কেন্দ্রিয় এজেন্সি ইডি সি বি আই কে অনৈতিক ভাবে ব্যবহারের বিরুদ্ধে আর আজকের এই কংগ্রেস এবং বিজেপি, সিপিএম ও কংগ্রেস দ্বারা রাজ্য সরকারের প্রতি বিভিন্ন বিভ্রান্তকর মন্তব্যের প্রতিবাদে ডায়মন্ড হারবার বিধানসভা কেন্দ্রের ডায়মন্ড হারবার স্টেশন রোডে ডায়মন্ড হারবার ১নম্বর ব্লকের যুব তৃনমূল,টাউন তৃণমূল ও টাউন যুব কংগ্রেসের ডাকে এক বিশাল প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

বক্তব্য রাখছেন ডায়মন্ড হারবার উপ-পৌরপ্রধান রাজশ্রী দাস, পাশে দাড়িয়ে ডায়মন্ড হারবার টাউন তৃণমূল কংগ্রেসের সভাপতি অমিত সাহা।

প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন স্থানীয় বিধায়ক পান্নালাল হালদার, আই এন টি টি ইউ সি শক্তিপদ মণ্ডল,১নম্বর ব্লকের যুব সভাপতি গৌতম অধিকারী,জেলার মহিলা সভানেত্রী মনমহীনি বিশ্বাস,জেলার যুব সভাপতি সোমনাথ বণিক,পৌরসভার চেয়ারম্যান প্রণব দাস,টিউন তৃণমূল সভাপতি অমিত সাহা,টাউন যুব সভাপতি সৌমেন তরফদার,বিশিষ্ঠ সমাজসেবী ডাক্তার ইয়ার নবী গায়েন সহ আরো অন্যান্য নেতৃত্ব।

জনসভা থেকে বিজেপি, সিপিএম, আই এস এফ ও কংগ্রেসকে তীব্রভাবে আক্রমণ করেন নেতৃত্বরা।এই সভায় বিরোধী দল থেকে প্রায় শতাধিক কর্মীরা তৃণমূল কংগ্রেসে যোগদান করেন। তাদের হাতে তৃণমূলের দলীয় পতাকা তুলে দেন বিষয়ক পান্নালাল হালদার সহ অন্যান্য নেতৃত্ব রা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *