Blog

১৫ বছরের ছোট প্রেমিককে মাসে ১১ লক্ষ বেতন দিচ্ছেন প্রেমিকা, কিন্তু কেন ??

বিউরো ঃ- সম্পর্কে যাতে কোনও সমস্যা না তৈরি হয়, তার জন্য নতুন পন্থা নিয়েছেন এক মহিলা। ৪৪ বছরের সেই মহিলা তাঁর থেকে বয়সে ১৫ বছরের ছোট প্রেমিককে প্রতি মাসে বেতন দিচ্ছেন। শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। সম্প্রতি নিজের টিকটক অ্যাকাউন্টে এই ব্যাপারে খোলাসা করেছেন বছর ৪৪-এর সেই মহিলা।

তাঁর নাম জুলি। কিন্তু এমনটা কেন করছেন? নিজেই জানালেন জুলি।

টিকটকে নিজের প্রেম ও প্রেমিককে নিয়ে কথা বলতে গিয়ে জুলি জানান, তাঁর প্রেমিকের বয়স ২৯ বছর। আর তিনি তাঁর প্রেমিকের জন্য অনেক খরচাও করেন। রান্না করা থেকে শুরু করে, পুলের সাফাই করা সব কিছুই জুলির প্রেমিক করে থাকেন। আর তার বদলে মাসে ১১ লক্ষ টাকা বেতন প্রেমিককে দেন জুলি। এই বিষয়ে প্রশ্ন করা হলে জুলি বলেন, ‘আমাদের বয়সের অনেকটাই তফাত্‍। এই নিয়ে প্রতিবেশীরা আমাকে অনেক কথা শুনিয়েছিল। তারা বলেছিল যে বয়সে ছোট প্রেমিক, ছেড়ে চলে যেতে পারে। ওঁরা আরও বলেছিল যে আমার বয়স বেশি ও বয়স বাড়ছে। কিন্তু আমার প্রেমিকের এখনও যৌবন ভরপুর। তাই সে আমাকে ছেড়ে কোনও অল্প বয়সি মেয়ের কাছেও চলে যেতে পারে। কিন্তু আমার সেই ভয় নেই। কারণ এই ভয়টা আমার প্রেমিকের পাওয়ার কথা। কারণ ওঁ যদি আমাকে ছেড়ে চলে যায়, তবে মোটা অঙ্কের বেতন বন্ধ হয়ে যাবে।’ এই ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পর থেকে তা বেশ ভাইরাল হয়েছে।

জানা গিয়েছে জুলি নামে সেই মহিলা প্রচুর সম্পত্তির মালিক। গাড়ি, বাড়ি, বাংলো সবই রয়েছে সেই মহিলার কাছে। ফলে আর্থিকভাবে যে বেশ শক্তিশালী তিনি, তা বোঝাই যাচ্ছে। এই ব্যাপারে নিজেই জানিয়েছেন জুলি। সম্পর্কে অর্থের গুরুত্ব অবশ্যই রয়েছে। কিন্তু সেই অর্থ প্রেমিককে বেতন দেওয়ার কাজে লাগানোর মতো ঘটনা এই প্রথম হয়ত সামনে এল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *