প্রযুক্তি Business দেশের খবর

১৫৫ টাকার রিচার্জে চুটিয়ে ফোন করা যাবে সারামাস, Jio-র এই ‘ভ্যালু’ প্ল্যানের কথা জানেন?

বর্তমানে বেশির ভাগ প্রিপেইড মোবাইল কানেকশন গ্রাহকদেরই পছন্দের তালিকায় থাকে বেশি ডেটার সুবিধাযুক্ত রিচার্জ প্ল্যান। অন্যদিকে গ্রাহকদের চাহিদার কথা ভেবে দেশীয় টেলিকম কোম্পানিগুলিও অফারে ঠাসা নানাবিধ প্ল্যান নিজেদের পোর্টফোলিওতে মজুত রাখে। তবে এখনও এমন অনেকে আছেন যারা ইন্টারনেট তেমন ব্যবহার করেন না বা বাড়িতে Wi-Fi কানেকশন থাকায় কারো কারো মোবাইল ডেটার প্রয়োজন হয়না। এই ধরণের গ্রাহকরা মূলত ফোন কলের জন্য এবং নিজের নম্বরটি সচল রাখার জন্য সস্তা রিচার্জ প্ল্যানের অনুসন্ধান চালিয়ে যান। সেক্ষেত্রে আপনি যদি Reliance Jio (রিলায়েন্স জিও)-র নেটওয়ার্ক ব্যবহার করেন আর এরকম কোনো সস্তা কলিং বেনিফিটযুক্ত প্ল্যান রিচার্জ করতে চান, তাহলে আপনার জন্য আজ রয়েছে একটি চমকপ্রদ বিকল্পের হদিশ!

আসলে ট্যারিফ শুল্ক বাড়ার আগে থেকেই শীর্ষস্থানীয় টেলকো জিও এমন একটি প্ল্যান সরবরাহ করে যাতে এক মাসের ভ্যালিডিটি, নির্দিষ্ট পরিমাণ ডেটা এবং ইচ্ছেমত ভয়েস কল করার সুবিধা পাওয়া যায়। আবার এটির দাম ২০০ টাকার চেয়েও অনেক কম। আসুন এখন প্ল্যানটির ব্যাপারে বিস্তারিত জেনে নিই…

২০০ টাকার কমে রিচার্জ করুন এক মাসের বৈধতাযুক্ত এই Jio প্ল্যান

আজ আমরা যে জিও প্ল্যানটির কথা বলছি, তার দাম ১৫৫ টাকা। এটি রিচার্জ করলে আপনারা ২৮ দিনের জন্য আনলিমিটেড কল করতে পারবেন। শুধু তাই নয় এতে হঠাৎ প্রয়োজনের জন্য ২ জিবি ডেটাও মিলবে, সাথে থাকবে ৩০০টি এসএমএসের সুবিধা। তবে এখানেই শেষ নয়, উক্ত প্ল্যানটি রিচার্জ করলে গ্রাহকরা JioTV, JioSecurity ইত্যাদি জিও প্ল্যাটফর্মের ফ্রি অ্যাক্সেস পাবেন।

১৫৫ টাকার প্ল্যান রিচার্জ করতে হবে MyJio অ্যাপ থেকেই

আপনি যদি Jio-র এই ১৫৫ টাকার প্ল্যান রিচার্জ করতে চান, তাহলে মনে রাখবেন যে শুধুমাত্র MyJio (মাইজিও) থেকেই এটি রিচার্জ করা যাবে। কারণ Paytm, Google Pay, PhonePe-এর মত UPI (ইউপিআই) প্ল্যাটফর্মে এই রিচার্জটির অপশন দেখা যায়না। MyJio অ্যাপের রিচার্জ লিস্টের ‘Value’ (ভ্যালু) সেকশন থেকে এই প্ল্যানটি রিচার্জ করা যাবে, সেক্ষেত্রে রিচার্জের সময় আপনারা থার্ড পার্টি অনলাইন পেমেন্ট প্ল্যাটফর্মগুলি ব্যবহার করতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *