জেলার খবর রাজনৈতিক খবর রাজ্যের খবর

হঠাৎ নিখোঁজ সাতের শিশু, বাড়িতে এল একটি ফোন! উস্তিতে যেন আস্ত ‘সিনেমা’

বিউরোঃ বাড়ি থেকে টিউশন পড়তে গিয়ে হঠাৎই নিখোঁজ হয়ে গিয়েছিল দক্ষিণ ২৪ পরগনার উস্তি থানার সংগ্রামপুর তালা গ্রামের বছর সাতের ইয়াসিন আখন নামে এক শিশু। এরপরই তার পরিবারের লোকজন দীর্ঘক্ষণ খোঁজাখুঁজির পরেও খোঁজ না মেলায় উস্তি থানা একটি নিখোঁজ ডায়েরি করেন।

এরপর উস্থি থানার পুলিশ ও ডায়মন্ডহারবার মহকুমা পুলিশ আধিকারিক মিতুন কুমার দে-র তত্ত্বাবধানে শুরু হয় তদন্ত। এরই মাঝে ওই শিশুর পরিবারের লোকজনের কাছে মুক্তিপণ চেয়ে ফোন আসে বেশকিছু দুষ্কৃতীর। এরপরই সেই বিষয়টি তড়িঘড়ি শিশুর পরিবার উস্তি থানা জানায়। এরপর উস্থি থানার পুলিশ ও ডায়মন্ডহারবার এসডিপিও-র যৌথ প্রচেষ্টায় জয়নগর কচুয়া এলাকা থেকে বৃহস্পতিবার রাতে ওই নিখোঁজ শিশুটিকে উদ্ধার করে। ঘটনায় ধৃত ৩। ধৃতরা বিহারের বাসিন্দা বলে জানা গিয়েছে।

এদিকে, অবিলম্বে ডাকাতির ঘটনার কিনারা করতে হবে ও নিরাপত্তা সুনিশ্চিত করতে হবে, এই দাবিতে দোকান বন্ধ রেখে রাস্তা অবরোধে সামিল ব্যবসায়ীরা। আউশগ্রামের কালিদহ বাজারে ভেদিয়া মোড়বাঁধ রাস্তা অবরোধ ব্যবসায়ীদের। গত বুধবার আউশগ্রামের কালীদহ বাজারে একটি সোনার দোকানে ডাকাতি হয়। কয়েক লক্ষ টাকার ক্যাশ ও গহনা নিয়ে এলাকায় বোমাবাজি করে চম্পট দেয় ডাকাত দল। বোমার আঘাতে জখমও হন এক ব্যবসায়ী। ঘটনার পর ৭২ ঘন্টা কেটে গেলেও এখনও অধরা দুষ্কৃতীরা।

দুষ্কৃতীদের গ্রেপ্তারের দাবিতে ও এলাকার সার্বিক নিরাপত্তার দাবিতে এই পথ অবরোধ বলে জানান ব্যবসায়ীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *