Blog

স্বামী ছাড়া ও বিছানায় স্বয়ং ঈশ্বর!!! তাতেই স্বর্গীয় সুখ দাবি মহিলার!!!

  1.  বিউরো ঃ- তাঁর যৌনসুখ না কি স্বর্গীয়! সঙ্গমকালে না কি হাজির হন ঈশ্বর। তিনি, তাঁর স্বামী এবং ঈশ্বর— তিন জনে মিলে না কি একসঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হন। আর অর্গাজমে পান ‘ঐশ্বরিক’ সুখ। এমনই দাবি করেছেন আমেরিকার এক মহিলা।

নিতা মারি। বয়স ৪৫ বছর। নেটদুনিয়ায় নিতা বেশ পরিচিত। বিশেষ করে টিকটকের জগতে। চল্লিশোর্ধ্ব মহিলারা কী করে যৌনজীবন পুরো মাত্রায় উপভোগ করতে পারবেন, এই বিষয় নিয়ে নিতা নানা রকম পরামর্শ দেন নেটমাধ্যমে। কিন্তু সেটাই তাঁর জনপ্রিয়তার একমাত্র কারণ নয়। এর আগে অনলাইনে ক্যামেরার সামনে নগ্ন হয়েছেন তিনি। বলেছিলেন, ঈশ্বর তাঁকে এই কাজ করতে বলেছেন। তাই তিনি করছেন।

এমনিতে খুব ঈশ্বর-ভক্ত নিতা। খ্রিস্টধর্ম, ধর্মগ্রন্থে থাকা ঈশ্বরের প্রতি তাঁর অগাধ ভক্তি। তিনি না কি সর্বত্র ঈশ্বরকে খুঁজে পান। আর তাঁর উপদেশ মেনেই কাজ করেন। কিন্তু সঙ্গমকালেও যে ঈশ্বরের সান্নিধ্য তিনি পান, তা আগে বলেননি।

হালে এক ভিডিয়োয় তিনি জানিয়েছেন, কেন তাঁর যৌনজীবন এত ভাল। এ প্রসঙ্গে বলতে গিয়ে নিতার বক্তব্য, ঈশ্বর তাঁর সঙ্গে যৌনসম্পর্কে লিপ্ত হন। তবে শুধু তিনি এবং ঈশ্বর নন। উপস্থিত থাকেন নিতার স্বামীও। তিন জনে সঙ্গমরত হন। আর তাতেই ‘ঐশ্বরিক’ অর্গাজম হয় নিতার।

কী ভাবে আসেন ঈশ্বর? নিতা বলেছেন, সঙ্গমের আগে তাঁরা প্রার্থনা করে ঈশ্বরকে ডাকেন। তাতেই তিনি চলে আসেন। তবে হ্যাঁ, রোজ না। রোজ ঈশ্বরকে ডেকে বিরক্ত করেন না বলেও জানিয়েছেন নিতা। বড় জোর সপ্তাহে দুই কি তিন দিন!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *