বিনোদন

স্কুলেই শরীরী নেশায় প্রথম সেক্স! বাই – সেক্সুয়াল এই বলি অভিনেত্রী!! পারলেন চিনতে??

বিউরো ডেক্স ঃ-বলিউডের এই অভিনেত্রীকে নিয়ে দর্শকদের মনে জিজ্ঞাসার কোনও কমতি নেই! বরং, নিজের অতীতের কারণে স্ক্যানারের তলায় থাকতে হয় তাঁকে সবসময়। যদিও বিন্দাস নায়িকা সেসবে পাত্তা না দিয়ে নিজের তিন সন্তান ও ‘হ্যান্ডসাম’ বরের সাথে জীবন উপভোগ করছেন চুটিয়ে।
নিশ্চয়ই বুঝতে পেরেছেন কোন তারকার ব্যাপারে কথা বলছি। আজ্ঞে, সানি লিওনি। বলিউডে কেরিয়ার গড়ার আগে পর্ন তারকা হিসেবেই পরিচিত ছিলেন তিনি। যদিও সেসব পাট চুকিয়ে ফেলেছেন অনেক আগে। India Today-র এক প্রতিবেদন অনুসারে নার্সিং ট্রেনিং নিচ্ছিলেন সানি। আর তখনই তাঁর কাছে আসে পর্ন ছবিতে অভিনয় করার অফার।
নিজের পর্ন কেরিয়ারে সানি ঠিক করেছিলেন তিনি শুধু লেসবিয়ান ব্লু ফিল্ম বানাবেন। স্কুলে থাকতে মাত্র ১৬ বছর বয়সে যৌন সম্পর্কে লিপ্ত হন। চুমু খান তারও বহু আগে, ১১ বছর বয়সে। ১৮ বছর বয়সে উপলব্ধি করেন তিনি বাইসেক্সুয়াল।
লাস ভেগাসের একটি পানশালায় প্রথম স্বামী ড্যানিয়েলের সঙ্গে দেখা হয় সানি লিওনের। সানি এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তাঁদের বিয়ের পর স্ত্রী অন্য় কোনও পুরুষের সঙ্গে বিছানা ভাগ করছেন, দেখতে মোটেই ভাল লাগত না ড্যানিয়েলের। সানির নীল ছবিতে অভিনয় করার সময় ড্যানিয়েলের মুখে যে অস্বস্তি ফুটো উঠত, তা স্পষ্ট বুঝতেন অভিনেত্রী। তারপরই তাঁরা নিজেদের কোম্পানি খোলার সিদ্ধান্ত নেন। নিজেদের কম্পানি খোলার পর একসঙ্গে নীল ছবি তৈরির কাজ শুরু করেন সানি, ড্যানিয়েল।
তারপর তো তিনি আসেন ‘বিগ বসে’। সেখান থেকে অফার আসে ‘জিসম ২’র। এরপর ধীরে ধীরে ‘রাগিনি এমএমএস ২’, ‘ওয়ান নাইট স্ট্যান্ড’র মতো ছবিতে দেখা যায় তাঁকে। এমটিভি স্প্লিটসভিলারও সঞ্চালনার দায়িত্বে রয়েছেন তিনি। কাজ করেছেন শাহরুখের সাথে। অতীত নিয়ে সেভাবে লুকোছাপাও নেই তাঁর। যদিও বর্তমানেই বাঁচতে চান নায়িকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *