রাজনৈতিক খবর জেলার খবর রাজ্যের খবর

সরিষা হাই স্কুল মাঠে শিক্ষক সমিতির রাজ্য সম্মেলনে শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু বলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ভাগ্য ও ভবিষ্যৎ নির্ধারণ হয়ে গেছে জেতাটা শুধু সময়ের অপেক্ষা।

ডায়মন্ড হারবারঃ- আসন্ন লোকসভা ভোটে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস পশ্চিম বঙ্গের মনোনীত ৪২ জন প্রার্থীর সমর্থনে ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রের অন্তর্গত সরিষা হাই স্কুলের মাঠে,পশ্চিমবঙ্গ তৃণমূল প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষক সমিতির আয়োজনে এই রাজ্য সম্মেলন অনুষ্ঠিত হয়। এদিন পতাকা উত্তোলন ও উদ্বোধনী সঙ্গীতের মধ্যে দিয়ে এই সম্মেলনের শুভ সূচনা হয়। এর পরে সংগঠনের সদস্যগণ উপস্থিত বিশিষ্ঠদের পুষ্পস্তবক,ব্যাচ ও উত্তরীয় পরিয়ে বরণ করেন। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ভাগ্য এবং ভবিষ্যৎ নির্ধারণ হয়ে গেছে। জেতাটা শুধু সময়ের অপেক্ষা।

ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রের সরিষা হাই স্কুলের মাঠে আয়োজিত পশ্চিমবঙ্গ তৃণমূল প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষক সমিতির রাজ্য সম্মেলনে উপস্থিত হয়ে এমনটা মন্তব্য করলেন রাজ্যের শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু। এদিন তিনি আরও বলেন অভিষেকের বিরুদ্ধে কেউ দাঁড়াতে রাজি হচ্ছিল না ,শুধু টিভির সামনে ও গ্যালারিতে বসে বড় বড় কথা বলছে। মাটিতে নেমে খেলার জন্য কাউকে খুঁজে পাওয়া যাচ্ছে না। যাইহোক অবশেষে কেউ একজন বলিদান দেবার জন্য দাঁড়িয়েছে। কিন্তু তার আগেই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ভাগ্য ও ভবিষ্যৎ নির্ধারণ হয়ে গেছে,ওনার জেতাটা শুধু সময়ের অপেক্ষা মাত্র। শুধু যেটা নয় আগের লোকসভা নির্বাচন এর তুলনায় রেকর্ড ভোটে জয়ী হবেন। তাই কে ওনার বিরুদ্ধে দাঁড়ালো,না দাঁড়ালো তাতে কিছু যায় আসে না। এদিনের রাজ্য সম্মেলনে শিক্ষামন্ত্রী ছাড়াও উপস্তিত ছিলেন প্রাইমারি রাজ্য শিক্ষা সমিতির সভাপতি শিক্ষক নেতা মইদুল ইসলাম,ডায়মন্ড হারবার বিধান সভার বিধায়ক পান্নালাল হালদার, ডায়মন্ড হারবার বিধানসভার পর্যবেক্ষন সামীম আহমেদ,জেলা পরিষদের সদস্যা ও জেলার মহিলা সভা নেত্রী মনমহীনি বিশ্বাস,২ নম্বর ব্লক পূর্ত কর্মধ্যক্ষ অভিষেক ব্যানার্জি ,পৌরসভার ভাইস চেয়ারম্যান রাজশ্রী দাস, ডায়মন্ড হারবার ১নম্বর ব্লক যুব সভাপতি গৌতম অধিকারী,শ্রমিক সংগঠনের সভাপতি হাসিবুল মোল্লা,২ নম্বর ব্লক যুব সভাপতি মাহবুবার রহমান গায়েন,টাউন যুব সভাপতি সৌমেন তরফদার সহ জেলা পরিষদের সদস্য, সদস্যা সহ প্রায় কুড়ি হাজার শিক্ষক শিক্ষিকা এই রাজ্য সম্মেলনে উপস্থিত হয়ে ছিলেন। বিশিষ্ঠ জনেরা তাদের বক্তব্যের মাধ্যমে মেরুদণ্ড ও শ্রেষ্ঠ সমাজ সেবা শিক্ষক শিক্ষিকাদের দায়িত্ব ও কর্তব্য পালনে সদা জাগ্রত থাকার আহ্বান জানান। এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন উপস্তিত শিক্ষক থেকে শুরু করে বিশিষ্ঠ ব্যক্তি বর্গ সকলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *