বিনোদন

সম্প্রতি মুক্তি পেতে চলেছে ভাগার

সম্প্রতি আলোড়ন ফেলে দিয়েছে ভাগার এর প্রথম কয়েকটি character reveal poster, Final পোস্টার আর চমকপ্রদ ও ভিন্ন ধারার ট্রেলারও। SKYPAN’S COMMUNICATION প্রযোজিত ওয়েব সিরিজ সম্প্রতি মুক্তি পেতে চলেছে BHAGAR। যা ইতিমধ্যে ব্যাপক আলোড়ন ফেলে দিয়েছে গোটা বাংলায়। রাজদীপ ঘোষ পরিচালিত বাংলা ওয়েব সিরিজ এই ভাগার জুড়ে থাকছে ২০১৮ সালের সেই শিহরণ জাগানো ঘটনার কথা। এই ছবির সহযোগী পরিচালনা করেছেন রোহিত দে। এছাড়াও সহকারী পরিচালক রূপক, বাণী , মুনমুন, রাজিব। এই ছবিটির গোটা কাহিনী চিত্রনাট্য এবং সংলাপে রয়েছেন অম্লান মজুমদার।

এই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন অভিনেতা সভ্যসাচী চৌধুরী , রজতাভ দত্ত , ঐন্দ্রিলা শর্মা, অম্লান মজুমদার , বিপ্লব ব্যানার্জি, প্রীতম দাস , পূজা সরকার, গার্গী দাস, শক্তি দে , মৌ ভট্টাচার্য , সুমন্ত মুখার্জী।

২০১৮ সালে ভাগাড় কাণ্ডে কেঁপে উঠেছিল সারা বাংলা। আর সেই ভাগাড় কাণ্ডের শিকার হয়েছিল নোনাডাঙার পরেশও। বিরিয়ানিতে থাকা পচা বিড়ালের মাংস কেড়ে নিয়েছিল তার একমাত্র সন্তানের জীবন। তারপর থেকেই ভীতু, শিরদারাহীন , গোবেচারা নিম্নবিত্ত মানুষটাকে আর সহ্য করতে পারে না তার একমাত্র স্ত্রী পুস্প। পুরুষত্বের যে বড় অভাব পরেশের মধ্যে। তাইতো পাড়ার কানা বাপির সঙ্গে স্বামীর সামনে শরীর মেলাতে কোন দ্বিধাবোধ করেনা সে। ভেতরে ক্ষতবিক্ষত পরেশ তাই একদিন আত্মহত্যার পথ বেছে নেয়। কিন্তু সে যে বড় ভীতু। ফলে মরার যাবতীয় চেষ্টা একের পর এক ব্যর্থ হতে থাকে। আর ঠিক তখনই খবরের কাগজের একটা নিউজ তার নজরে পড়ে। এক ব্যক্তি সুপারি কিলার লাগিয়ে ৫০,০০০ টাকার বিনিময়ে বেছে নিয়েছেন যন্ত্রণাহীন মৃত্যু। এই তো মরার সোজা রাস্তা। শুরু হয় সুপারি কিলারের খোঁজ।

অন্যদিকে ইউটিউবার অনির্বাণ তার নিজস্ব চ্যানেলের জন্য ভিডিও বানাতে গিয়ে এক জাল বেবিফুড ফ্যাক্টরির হদিস পায়। এর মালিক ইকবাল শাহেরিয়া। তার ছবি দেখে চমকে ওঠে অনির্বাণ। এতো ইদ্রিস আলী। নোনাডাঙ্গা ভাগাড়কাণ্ডে পচা মাংসের জালিয়াতি ব্যবসায় অ্যারেস্ট হওয়া কুখ্যাত সমাজবিরোধী। আজ যেমন সে সুপারি কিলার, তেমনই গোপনে চলে তার জাল বেবিফুডের ব্যবসা। তার কাছেই সুপারি দিতে আসে নোনাডাঙার পরেশ। মৃত্যুর রফা হয় পঞ্চাশ হাজার টাকায়। মরার আগে শেষ খাওয়া খেয়ে নিতে পরেশ ঢোকে ফুটপাতের হোটেলে। সেখানেই পরেশকে লক্ষ্য করে গুলি চালায় ইকবালের গুন্ডারা। কিন্তু দুর্ভাগ্য। গুলি লাগে অন্য এক ব্যক্তির গায়ে। চোখের সামনে মৃত্যু যন্ত্রনা কত ভয়ংকর তা আজ হারে হারে টের পায় পরেশ। তাই আর মৃত্যু নয়। এবার বাঁচতে চায় পরেশ। কি হবে এবার?তার পিছনে পড়ে গেছে সুপারি কিলারের দল।

অন‍্যদিকে অর্নিবানকে সামলাতে মাঠে নামেন inspector লাহা। জাল বেবী ফুডের ভিডিও ফুটেজ যদি একবার public হয়ে যায়, তাহলে সর্বনাশ। এক ছক সাজায় লাহা। কি হবে এবার?অর্নিবান কি পারবে ইকবাল ও লাহার সমস্ত plan বানচাল করতে?কিভাবে ঘটেছিল ভাগাড়কান্ড?। কি তার ইতিহাস?। এসব যাবতীয় অজানা কাহিনী উঠে আসবে ক‍্যানভাসে। এক নতুন জানালা খুলে দেবে কাহিনী প্রবাহ “BHAGAR ” KLIKK OTT তে আগামী কাল অর্থাৎ ৩১শে আগস্ট আসতে চলেছে বাংলা কাহিনী প্রবাহ ভাগার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *