রাজ্যের খবর Blog Uncategorized আন্তর্জাতিক জেলার খবর দেশের খবর

ডায়মন্ডহারবার প্রেস কর্ণার কবি সুব্রত ভূঁইয়ার প্রতি শ্রদ্ধা নিবেদন করে এক স্মরণ সভার আয়োজন করে।

চিরবিদায় নিলেন ষাটের দশকের কবি সুব্রত ভূঁইয়া।গত মাসের শেষে হৃদ রোগে আক্রান্ত হয়ে তাঁর ডায়মন্ড হারবারে র একটি নাসিং হোমে মৃত্যু হয়।মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল৭২ বছর। ডায়মন্ড হারবার প্রেস কর্ণার কবির প্রতি শ্রদ্ধা নিবেদন করে এক স্মরণ সভার আয়োজন করে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডায়মন্ড হারবারে র বিধায়ক পান্নালাল হালদার। পৌর হিত্য করেন কবি দীপক হালদার। অনুষ্ঠানে কবির প্রতি শ্রদ্ধা নিবেদন করেন সাংবাদিক থেকে শুরু করে কবি সাহিত্যিক রা। অনুষ্ঠানের সঞ্চালক সাংবাদিক সাকিল আহমেদ বলেন কবির স্মরণে একটি স্মরচিত কবিতা প্রতিযোগিতা ও কবি সুব্রত ভূঁইয়া স্মৃতি পুরস্কার প্রদান করা হবে।কবির কবিতা পাঠ করেন শিশু শিল্পী জিসা নস্কর।
উপস্থিত থেকে বক্তব্য পেশ করেন প্রেস কর্নারের সভাপতি কিংশুক ভট্টাচার্য, সম্পাদক নকিব উদ্দিন গাজী, সহ সম্পাদক শুভেন্দু ঘোষ।কবির বোন কল্পনা ভূঁইয়ার লিখিত রচনা পাঠ করেন সাংবাদিক আনিস উদ্দিন মোল্লা।
অনুষ্ঠানে যোগদান কারী প্রত্যেক সাংবাদিক কে স্মারক সম্মানে সম্মানিত করা হয়।
উপস্থিত ছিলেন কবি বলরাম বাহাদুর, সাংবাদিক আজিজুল হক, শিক্ষা রত্ন নুহু নবী জমাদার, সমাজসেবী সুব্রত বসু, বিশ্বজিৎ নারায়ণ নাগ, জাহাঙ্গীর দেওয়ান, তপন দাস,গৌতম মন্ডল প্রমুখ।
তুমি রবে নীরবে গান ও নাচের মাধ্যমে উদ্বোধন হয় স্মরণ সভার।তিনজন শিশু নৃত্য শিল্পী নৃত্য পরিবেশন করে।সবাইকে চন্দনের ফোঁটা দিয়ে বরণ করেন সাংবাদিক কাজল পুরকাইত।সমাপ্তি সংগীত পরিবেশন করেন সাংবাদিক অরিজিৎ মন্ডল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *