বিনোদন

শিশু দিবসে ছোটবেলার ছবি পোস্ট টলিউডের দুই অভিনেত্রীর ! চিনতে পারছেন ?

বিউরো ঃ- ছোটবেলা বড্ড প্রিয়। বড়বেলায় তা যেন বেশি করে মনে পড়ে। এই স্মৃতি যেন আরও উসকে দেয় শিশুদিবস (Children’s Day 2021)। ছোটবেলার ছবিতে ভরে যায় সোশ্যাল মিডিয়া। তারকারাও মাতেন এই ট্রেন্ডে।  কারও কারও ছোটবেলার ছবি দেখে তো চেনাই দায়। যেমন এই দু’টি ছবি।

চিনতে পারছেন টলিউডের এই দুই অভিনেত্রীকে। দু’জনই বাংলা সিনেমার সম্পদ। দীর্ঘদিন ধরে অভিনয় করে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। এখনও কেউ ‘লবঙ্গলতা’, কেউ আবার ‘গওহর জান’। এখনও চিনতে পারছেন না? বেশ তাহলে পরিচয় করিয়ে দেওয়া যাক। বাদিকে রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) এবং ডানদিকে অর্পিতা চট্টোপাধ্যায় (Arpita Chatterjee)। শিশুদিবসের শুভেচ্ছা জানিয়ে ছোটবেলার ছবি আপলোড করেছেন দুই তারকা।শিশুদিবসের শুভেচ্ছা জানিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ও (Prosenjit Chatterjee)। ছেলে তৃষাণজিতের সঙ্গে তোলা কিছু ছবির কোলাজ ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তিনি। ক্যাপশনে জানিয়েছেন, শিশুদের মাধ্যমেই ভালবাসা ও আনন্দে মন ভরে যায়।

নিজের আইডিয়াল স্কুল ফর দ্য ডেফ’-এর মুক ও বধির পড়ুয়াদের সঙ্গে শিশুদিবস পালন করেছেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। ১৬ বছর বয়স থেকেই এই স্কুলের সঙ্গে যুক্ত অভিনেত্রী। তখন থেকেই পড়ুয়াদের সুখ-দুঃখের নানা মুহূর্তের সঙ্গী। কাছের এই মানুষদের সঙ্গে সেলিব্রেশনের মুহূর্ত শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ছেলে যুবানের ছবি পোস্ট করে শিশুদিবসের শুভেচ্ছা জানিয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। বিশ্বকে শিশুদের বাসযোগ্য করে তোলার বার্তা দিয়েছেন তিনি।  পাশাপাশি প্রত্যেকের অন্দরের শিশুসত্ত্বাকে বাঁচিয়ে রাখার আহ্বান জানিয়েছেন। শিশুদিবসের শুভেচ্ছা জানিয়েছেন টলিউড-বলিউডের অন্যান্য তারকারাও। বেশিরভাগই এই দিনে নিজেদের ছোটবেলার কথা স্মরণ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *