বিনোদন

রাজ কাপুরের হাত ধরে বলিউডে পা ! দাউদ এর সঙ্গে প্রেমের গুঞ্জন!! অবশেষে ২৬ বছর পর পর্দায় ফিরছেন মন্দাকিনী!!

বিউরো ডেক্স ঃ-১৯৮৫ সালে রাজ কাপুরের(Raj Kapoor) প্রযোজনায় ও পরিচালনায় বলিউডে পা রাখেন মন্দাকিনী(Mandakini)। রাজীব কাপুরের(Rajiv Kapoor) বিপরীতে ‘রাম তেরি গঙ্গা মইলি'(Ram Teri Ganga Maili) ছবিতে রাতারাতি জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে যায় এই নায়িকা। আশির দশকের অন্যতম সাহসী নায়িকার তকমাও পান তিনি। এরপর ‘ডান্স ডান্স’, ‘লড়াই’, ‘নাগ নাগিন’, ‘প্যার কে নাম কুরবান’ সহ একাধিক ছবিতে পরপর দেখা যায় তাঁকে। ১৯৯৬ সালে গোবিন্দার সঙ্গে ‘জোরদার’ ছবিতে শেষবার পর্দায় দেখা গিয়েছিল তাঁকে। এরপরই সিনেমা জগতকে বিদায় জানিয়েছিলেন মন্দাকিনী।

নয়ের দশকে মন্দাকিনীর নাম জড়িয়েছিল গ্যাংস্টার দাউদ ইব্রাহিমের(Daud Ibrahim) সঙ্গে। দুবাইয়ে দাউদের সঙ্গে দেখাও গিয়েছিল তাঁকে। তখন তিনি মেনেও নিয়েছিলেন যে দুবাইয়ে দাউদের সঙ্গে দেখা করেছেন তিনি। কিন্তু গ্যাংস্টারের সঙ্গে অ্যাফেয়ারের কথা মানতে নারাজ ছিলেন। ১৯৯০ সালে বিয়ে পরে বৌদ্ধ ধর্মে দীক্ষিত হয়েছেন তিনি। তিনি ও তাঁর স্বামী দুজনেই দলাই লামার ভক্ত।

দীর্ঘ ২৬ বছর পর তাঁর ছেলে রাব্বিল ঠাকুরের আগামী মিউজিক ভিডিওতে দেখা যাবে মন্দাকিনীকে। কামব্যাক প্রসঙ্গে অভিনেতা বলেছেন যে ছেলের মিউজিক ভিডিওতে প্রত্যাবর্তন করতে পেরে খুবই আনন্দিত। পরিচালক সাজন আগরওয়ালের সঙ্গে যুক্ত হতে পেরে তিনি খুবই আনন্দিত। এই মিউজিক ভিডিও এক মাকে নিয়ে। এই ভিডিওতে একসঙ্গেই দেখা যাবে মা ও ছেলেকে। এই মাসের শেষেই শুরু হবে ঐ মিউজিক ভিডিওর শুটিং।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *