জেলার খবর রাজ্যের খবর

রাখি পূর্ণিমার উপলক্ষে হিলি সীমান্তের বিএসএফ ক্যাম্পের জাওয়ানদের হাতে রাখি পরিয়ে দিলেন স্বেচ্ছাসেবি সংস্থা সূর্যোদয়ের স্বেচ্ছাসেবকেরা।

রাখি পূর্ণিমার উপলক্ষে বিএসএফ ক্যাম্পের জাওয়ানদের হাতে রাখি পরিয়ে দিলেন স্বেচ্ছাসেবি সংস্থা সূর্যোদয়ের স্বেচ্ছাসেবকেরা।
এই বিশেষ দিনটিকে আরো স্মরণীয় করে রাখতে সূর্যোদয় সমাজসেবী সংগঠনের সদস্যরা ১৩৭ নং সিদাই ক্যাম্পের দায়িত্বরত বি. এস. এফ দের হাতে রাখি পরিয়ে দিলেন।
নিজেদের পরিবারকে ছেড়ে যে সমস্ত বিএসএফ জওয়ান সীমান্ত রক্ষায় কর্মরত রয়েছেন তাদের সাথে রাখি বন্ধনের উৎসবের আনন্দ ভাগ করে নিতেই এই পদক্ষেপ।
এই বিষয়ে সূর্যোদয় ফাউন্ডেশনের সভাপতি স্নিগ্ধ বিশ্বাস জানিয়েছেন

আমাদের দেশের গর্ব এই জওয়ানরা নিজেদের পরিবারের থেকে এত দূরে থাকেন শুধু দেশকে রক্ষা করার জন্য। তাদের ঘরেও বোন বা দিদিরা আছেন, কিন্তু বছরের পর বছর এই ভাইদের হাতে রাখি বাঁধা হয়ে ওঠেনি তাদের। তাই এই বিশেষ দিনে আমাদের সেইসব ভাইদের রাখি পরিয়ে তাদের কাজ ও ত্যাগের প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করলেন সূর্যোদয় সমাজসেবী সংগঠনের সদস্যরা।

এছাড়াও ত্রিমোহিনী এলাকার বেশ কিছু কোভিডযোদ্ধ্যা মানুষ, যারা করোনার সাথে লড়াই করে আবার ফিরে এসেছেন ঘরে, তাদের হতেও রাখি পরানো হয় এই দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *