Blog

যৌনতা খারাপ আর ধর্ষণ ভালো?? ৭১ বছরের মাকে ধর্ষণের হুমকি নিয়ে মুখ খুললেন একতা

বিউরো ঃ-

ওয়েব সিরিজ ‘ট্রিপিল এক্স’-২ নিয়ে বিতর্কের কারণে শিরোনামে উঠে এসেছেন প্রযোজক একতা কাপুর। একতা ও তাঁর মা শোভা কাপুরের নামে পুলিসের কাছে অভিযোগ দায়ের করা হয়েছে। এখানেই শেষ নয়, সোশ্যাল মিডিয়ায় ধর্ষণেরও হুমকি দেওয়া হয়েছে একতা ও তাঁর ৭১ বছরের বৃদ্ধা মাকে। এবার এই বিষয়েই মুখ খুললেন বালাজি টেলিফিল্মসের কর্ণধার।

ক্ষুব্ধ একতা কাপুর বলেন, ”আমরা জানতে পারি আমাদের নামে FIR দায়ের করা হয়েছে। যে দৃশ্যটি নিয়ে আপত্তি ছিল সেটাও সরিয়ে ফেলা হয়েছে। সেনাবাহিনীর কর্মকর্তাদের কাছে যদি আমায় ক্ষমা চাইতে হয়, তাতেও আমার কোনও সমস্যা নেই। কিন্তু বিরক্তিকর সোশ্যাল মিডিয়ায় যখন আক্রমণের মুখ পড়তে হয়। ওই ব্যক্তিটি নিজেকে এবছরের সেরা দেশপ্রেমিক দাবি করেন এবং আমাকে ও আমার মা-কে গালিগালাজের সঙ্গে ধর্ষণের হুমকি দিতেও ছাড়েনি। তার অর্থ যৌনতা খারাপ আর ধর্ষণ ভালো?’একতা আরও বলেন, ”সেনাবাহিনীর কাছে ক্ষমা চাওয়াটা কোনও বড় বিষয় নয়। ভারতীয় সেনাকে আমি শ্রদ্ধা করি। ওয়েব সিরিজে যেটি দেখানো হয়েছে সেটি কাল্পনিক চরিত্র। তবুও আমরা ভুল সংশোধন করে নিয়েছি। তবে আমি ঠিক করেছি, আমি সোশ্যাল মিডিয়ায় এধরনের আক্রমণের বিরুদ্ধে পদক্ষেপ করবো।”

প্রসঙ্গত, সম্প্রতি একতা কাপুরের ওয়েব সিরিজ ‘ট্রিপিল এক্স’-২ তে দেখানো হয়, এক সেনা আধিকারিক তাঁর স্ত্রীর সঙ্গে প্রতারণা করে অন্যজনের সঙ্গে যৌনতায় লিপ্ত হয়েছেন। আর এরপরই একতার বিরুদ্ধে সেনাবাহিনীকে অপমান করার অভিযোগ ওঠে। বিকাশ পাঠক নামে এক ব্যক্তি, (প্রাক্তন বিগ বস প্রতিযোগী) একতার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন। এই বিকাশ পাঠক নিজেকে সোশ্যাল মিডিয়ায় ‘হিন্দুস্থানী ভাও’ বলে পরিচিতি করে থাকেন। সোশ্যাল মিডিয়ায় একতা কাপুর ও তাঁর মা শোভা কাপুরকে হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে এই বিকাশ পাঠকের বিরুদ্ধেই। একতা কাপুরের অভিযোগ, ”যে ব্যক্তি আমাকে ও আমার ৭১ বছরের বৃদ্ধা মাকে ধর্ষণের হুমকি দিতে পারে, সে যেকোনও মেয়ের সঙ্গেই এই ঘৃণ্য কার করতে পারে। তাই এটা নিয়ে চুপ থাকবো না।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *