আন্তর্জাতিক

যৌনতার জন্য পাগল এই কুমিরের কাণ্ডে হয়রান অন্যান্য প্রাণীরাও!!

বিউরো ঃ- একটি কামুক (sex-obsessed) কুমির (Alligator) যৌনতার জন্য কার্যত পাগল হয়ে অন্যান্য প্রাণীদের আক্রমণ শুরু করতে শুরু করে। অস্ট্রেলিয়ার এক চিড়িয়াখানায় ওইযৌনতার জন্য পাগল এই কুমিরের কাণ্ডে হয়রান অন্যান্য প্রাণীরা  কামুক কুমিরকে বাগে আনতে রক্ষক ও কর্মীদের রীতিমতো কালঘাম ছুটল। সহবাসের জন্য ছটফট করা বিপজ্জনক ওই কুমিরকে বাগে আনতে ১২ জন কর্মী ও রক্ষক কাজে নামে।

শেষ পর্যন্ত বহু কষ্টে তাঁকে আটকাতে সক্ষম হলেন তাঁরা।

অস্ট্রেলিয়ান সংবাদমাধ্যম ডেইলি মেল জানিয়েছে, অস্ট্রেলিয়ান সরীসৃপ পার্কে একটি বিশালকায় কুমির এতটাই কামুক হয়ে আক্রমণাত্মক হয়ে যে অন্যান্য প্রাণীদেরও তাড়া করতে শুরু করেছিল। এমনকি বেশ কয়েকটি প্রাণীকেও আক্রমণ করে দৈর্ঘ্যে ৪ মিটারের কাছাকাছি ৪০০ কেজির ওই বিশাল কুমিরটি। এরপরই তাঁকে বাগে আনতে কোমর বেঁধে নামে চিড়িয়াখানার কর্মীরা। ওই কুমিরটির নাম আমেরিকার মেগাস্টার র‌্যাপার কানি ওয়েস্টের নামানুসারে। ১২ জনের একটি প্রশিক্ষিত দল শেষ পর্যন্ত ওই কুমিরটিকে জল থেকে ডাঙায় তুলে এনে দড়ি ও টেপ দিয়ে বেঁধে ফেলেন। এরজন্য় ওই কর্মীদের অনেকেই ওই কুমিরের পিঠের উপর উঠে চেপে ধরেন।

শেষ পর্যন্ত তাঁকে আলাদা একটি কক্ষে পাঠিয়ে ক্ষান্ত হয়েছেন চিড়িয়াখানার কর্মীরা। পরে চিড়িয়াখানা কর্তৃপক্ষ জানায়, সাধারণত কুমিররা সঙ্গমের আগে এরকমই আক্রমণাত্মক হয়ে ওঠে। তবে তাঁরা মেয়ে কুমিরদের আকৃষ্ট করতে নিজেদের মধ্যে লড়াই করে। কিন্তু এই কুমিরটি একটু বেশিই কামুক হয়ে পড়েছিল। সে অন্যান্য প্রাণীদেরও আক্রমণ করতে শুরু করে। আপাতত তাঁকে আলাদা কক্ষে একমাস রাখা হবে। শান্ত হলে ফের তাঁকে সঙ্গমে অনুমতি দেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *