অর্থনীতি প্রযুক্তি বিনোদন রাজ্যের খবর

মুক্তি পেলো শুভজিৎ ফিল্মস প্রযোজিত, শুভজিৎ শীল পরিচালিত, অ্যাওয়ার্ড উইনিং বাংলা short Film মরীচিকা।

মুক্তি পেলো শুভজিৎ ফিল্মস প্রযোজিত, শুভজিৎ শীল পরিচালিত, অ্যাওয়ার্ড উইনিং বাংলা short Film মরীচিকা ।


এই short Film টিতে প্রধান লিড চরিত্রে অভিনয় করতে দেখা গেছে শুভজিৎ শীল ওরফে আগুন কে। এবং হিরোইনের চরিত্রে অভিনয় করেছেন রাই মালো নন্দী । রাই মালো বলেন এই short Film টির শ্যুটিং তিনি খুব মজা করে আনন্দ করে করেছেন , এবং এটি তার প্রথম অভিনয় করা Short Film , পরিচালক ও বাকি অভিনেতা কলাকুশলীদের কাছ থেকে তিনি অনেক সাপোর্ট ও ভালোবাসা পেয়েছেন । তিনি এখনো শুটিং এর সেই পুরোনো দিন গুলোকে খুব মিস করেন । এই short Film এ প্রথম বার নেগেটিভ হিরো চরিত্রে অভিনয় করতে দেখা গেছে সুমন ভট্টাচার্য্য ওরফে শ্রী উত্তম কে। এবং একটি নেগেটিভ হিরোইন এর চরিত্রে অভিনয় করেছেন দিপাঞ্জলি চক্রবর্ত্তী ও এছাড়াও সন্দীপন দাস , ঝন্টু মহাশয় অভিনয় করেছেন । Short Film টির স্ক্রিপ্ট করেছেন লেখিকা প্রিয়াঙ্কা বসাক , পোস্টার ডিজাইন করেছেন মামুন ও শুভজিৎ দুজনেই । Dop এর কাজ করেছেন ar photography, এবং short Film টির এডিটিং করেছেন শুভজিৎ শীল।
পরিচালক হিসেবে শুভজিৎ শীল জানান যে মরীচিকাই নাকি ওনার প্রোডাকশন এর প্রথম কোনো বড়ো প্রজেক্ট ছিলো যেটি শুটিং হয়েছিলো মাত্র একদিনে এবং এটি ২০২১ সালের তৈরি হওয়া ওনার জীবনের একটি ড্রিম প্রজেক্ট । মরীচিকার ফুল টিম ও কলাকুশলীরা অনেক কষ্ট করে রোদে পুড়ে প্রচুর আনন্দ করে এটির শুটিং সম্পূর্ণ করেছিলো সেদিন । আমাদের তৈরি এই short Film টি তে হয়তো কিছু ভুল ত্রুটি থাকতেও পারে তবে সেগুলি মার্জনা করে পরের কাজ গুলো দেখার অপেক্ষায় থাকার জন্যে বলা হলো সকল দর্শক দের , কারণ এটির মেকিং ২০২১ এর শুরু দিকে করা হয়েছিলো লো বাজেটের মধ্যে এবং নতুন ইউনিট নিয়ে কাজ করাটা ছিলো একটা চ্যালেঞ্জিং এর মত আর এখন তার বেশি বছর পেরিয়ে গেছে, এই কয়েক বছরে আমাদের আরো কাজ শুট হয়েছে আমরা নিজেদের ভেঙে অনেকটা ভালো কিছু করার চেষ্টায় আরো এগিয়েছি । আশা করছি আপনাদের এবার আমাদের বেস্ট কাজ গুলি উপহার দিতে পারবো । আপনারা যেভাবে এতদিন আমাদের পাশে ছিলেন ঠিক সেভাবেই আমাদের পাশে থাকুন ভালোবাশুন আর আমাদের তৈরি short Film গুলি দেখতে থাকুন । শ্রী উত্তম মহাশয় এর মতে মরীচিকাই নাকি ওনার জীবনের প্রথম অভিনয় করা short Film ছিলো যেখানে উনি একটা নেগেটিভ হিরো চরিত্রে অভিনয় করেছেন যার নাম হলো রাহুল । যে ছোটোবেলা থেকেই ঋজু কে একদম সহ্য করতে পারে না। ও গরীব বলে খোটা দেয়, অপমান করে , ঋজু আর মিলির মিষ্টি সম্পর্কে বিষ ছড়িয়ে তেতো করে তোলে এই রাহুল। এবং পরে বড়ো বয়সে গিয়ে সে একইসঙ্গে তার ছোটবেলার বান্ধবী মিলি ও দিয়া নামের একজন মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ হয়ে পড়ে । এক কথায় দুই নৌকায় পা দিয়ে চলা যাকে বলে । অবশেষে রাহুলের সেই শেষ পরিণতি কী হয় তা জানতে হলে অবশ্যই আপনাদের এই পুরো short Film টি দেখতে হবে । আর ঋজু কি তার ছোটবেলার ভালোবাসার মিলি কে তার জীবনে ফিরে পাবে ? এসবকিছুর উত্তর জানতে অবশ্যই পুরো short Film টি দেখতে হবে । অভিনয়ের পাশাপাশি শ্রী উত্তম এই short Film এ Asistent Director এর কাজ করেছেন । সকলে খুব মিলে মিশে আনন্দ করে অনেক টেনশন মাথায় নিয়ে সারাদিন ধরে খেটে শুধুমাত্র দর্শকদের জন্যে এই short Film টি বানিয়েছেন ।
শুভজিৎ ফিল্মস প্রযোজিত শুভজিৎ শীল পরিচালিত এই ত্রিকোণ প্রেমের গল্প Short Film মরীচিকা গত কয়েক বছরে বেশ কিছু ফিল্ম ফেস্টিভ্যালএ অফিসিয়াল সিলেকশনও হয় এবং বেস কিছু ক্যাটাগরীতে অ্যাওয়ার্ডও পায় । শর্ট ফিল্ম এর পুরো টিম অনেকটা আশাবাদী তাদের বানানো মরীচিকা short Film টি নিয়ে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *