জেলার খবর রাজ্যের খবর

মালিক বিদেশে, ফাঁকা বাড়িতে মধুচক্রের আসল বসালো কেয়ারটেকার! সল্টলেকে ফাঁস কীর্তি

বাড়ির মালিক থাকে বিদেশে থাকেন। আর সেই সুযোগেই বাড়িতে বসেছিল মধুচক্রের আসর (Honey Racket)। আর এই চক্র চালাচ্ছিল ওই বাড়ির কেয়ারটেকার ও তাঁর স্ত্রী!

বিধাননগর পুরসভার (Salt Lake) ৩৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলরের তৎপরতায় অবশেষে মধুচক্রের পর্দা ফাঁস হল৷ আচমকা হানা দিয়ে সল্টলেকের ওই বাড়ি থেকে ৪ যুবক ও ৬ জন মহিলাকে গ্রেফতার করল বিধাননগর দক্ষিণ থানার পুলিশ।

সূত্রের খবর, বেশ কিছুদিন ধরেই ৩৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রঞ্জন পোদ্দারের কাছে খবর আসছিল যে সল্টলেকের এইচবি ১২০ নম্বর বাড়িতে দিনে ও রাতে বেশ কিছু যুবক ও যুবতীদের আসা যাওয়া চলছে। ফলে বাড়ির মালিকের অনুপস্থিতির সুযোগে সেখানে অসামাজিক কোনও কাজকর্ম চলছে কি না, স্থানীয়দের মনে সেই সন্দেহ দানা বাঁধে।

ঠিক সেই খবরের খোঁজ চালাতে শুরু করেন কাউন্সিলর। আজ দুপুরে ফের কিছু যুবক ও যুবতী ওই বাড়িতে আসেন। সেই খবর পেয়ে কাউন্সিলর বিধান নগর দক্ষিণ থানার পুলিশকে সঙ্গে নিয়ে হানা দেন ওই বাড়িটিতে। দেখা যায়, ঘরের মধ্যে তিন জন যুবক ও পাঁচ জন যুবতী রয়েছেন। জিজ্ঞাসাবাদ করায় তারা জানায়, চিকিৎসার জন্য এসেছেন। কিন্তু নিজেদের দাবির সমর্থনে কোনও কাগজ দেখাতে পারেননি ওই যুবক- যুবতীরা। এর পরই তাঁদের আটক করা হয়।

জিজ্ঞাসাবাদে পুলিশ জানতে পারে, ওই বাড়ির কেয়ারটেকার ও তার স্ত্রী বাড়ির মালিক না থাকার সুযোগ আরও বেশি অর্থ উপার্জনের লোভে এই চক্রের আসর বসিয়েছিল। ইতিমধ্যে ওই দু’ জনকেও আটক করেছে বিধান নগর দক্ষিণ থানার পুলিশ।

এই ঘটনায় মোট আটক চারজন যুবক ও ছয় জন যুবতী। পরে তাঁদের প্রতেককেই গ্রেফতার করা হয়৷ তাঁদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানার চেষ্টা করছে, এর সঙ্গে আর কেউ জড়িত আছে কিনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *