জেলার খবর রাজনৈতিক খবর

মহিলা সিভিক ভলেন্টিয়ারকে হুমকির অভিযোগ, গ্রেফতার দুই অভিযুক্ত

ডায়মন্ডহারবারের 117 নম্বর জাতীয় সড়কের যানজট মুক্ত করতে পুলিশ অভিযান চলে সোমবার ৷ সেই সময় কর্তব্যরত এক মহিলা সিভিক ভলেন্টিয়ার এক যুবকের বাইকের চাকার হাওয়া খুলে দেয় । এর পরই ওই মহিলা সিভিক ভলেন্টিয়ারের উপর চড়াও হয় দু’জন যুবক । মহিলা সিভিক ভলেন্টিয়ারকে পরে দেখে নেওয়ার হুমকিও দেয় তারা ৷ ঘটনায় উত্তপ্ত হয়ে ওঠে পরিবেশ ৷ পরে গ্রেফতার করা হয় অভিযুক্ত যুবকদের ৷

অভিযোগ, অভিযুক্ত দুই যুবক মহিলা সিভিক ভলেন্টিয়ারকে গালাগাল দেয় । স্থানীয় কয়েকজন যুবক সেই বাক-বিতণ্ডার ছবি সোশাল মিডিয়ায় আপলোড করে । এর পরেই নড়েচড়ে বসে পুলিশ প্রশাসন । ডায়মন্ডহারবারে এসডিপিও (SDPO)-র নেতৃত্বে পুলিশ বাহিনী গিয়ে গ্রেফতার করে দুই যুবককে । গ্রেফতারের আগে দুই যুবককে মারধর করতেও দেখা যায় পুলিশকে ৷ রাস্তায় দাঁড় করিয়ে কান ধরে ওঠবোসও করানো হয় তাদের।

অভিযুক্তদের নাম মুজাহিদ লস্কর (19) ও নিজামুল হক মোল্লা (21) ৷ দু’জনেই ডায়মন্ডহারবার থানা এলাকার বাসিন্দা । ধৃতদের বিরুদ্ধে কর্তব্যরত সিভিক ভলেন্টিয়ারের কাজে বাধা দেওয়া, গালিগালাজ ও হুমকির দেওয়ার মতো গুরুতর অভিযোগে মামলা রুজু করা হয়েছে । ধৃতদের আগামীকাল ডায়মন্ডহারবার মহকুমা আদালতে তোলা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *