বিনোদন ফ্যাশন

ভেজা চুল, ছোট্ট বিকিনি, সুস্পষ্ট ক্লিভেজ, অভিনেত্রী মিশমি দাসের সাহসী ফটোয় বছরের শুরুতেই আগুন লাগলো সোশ্যাল মিডিয়ায়।

তনুশ্রী ভান্ডারীঃ  মডেলিং দিয়ে শুরু করলেও অতি অল্প দিনের মধ্যেই টলিউডে পাকাপাকিভাবে স্থান করে নিয়েছেন টলিউড অভিনেত্রী মিশমি দাস। ইতিমধ্যেই একাধিক ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে তাকে কাজ করতে দেখতে পেয়েছেন দর্শকরা। শুধুমাত্র বাংলা ইন্ডাস্ট্রি নয় পাশাপাশি হিন্দি টেলিভিশনেও চুটিয়ে কাজ করছেন এই জনপ্রিয় অভিনেত্রী।

তবে এবার সাহসী ফটো পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় সকলকে চমকে দিতে দেখা গেল ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের রিনিকে।

প্রসঙ্গত জি বাংলার জনপ্রিয় এই ধারাবাহিকটিতে মিশমির চরিত্রটি একেবারে সাদামাটা। নেতিবাচক চরিত্রে অভিনয় করলেও মূলত সালোয়ার পরেই ক্যামেরার সামনে তাকে দেখতে পান দর্শকরা। তবে এবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীদের নতুন বছরের শুভেচ্ছা জানানোর সময় নিজের বিকিনি পরা ছবি শেয়ার করতে দেখা গেল অভিনেত্রীকে। যা দেখে ইতিমধ্যেই রীতিমতো হইচই পড়ে গিয়েছে নেটদুনিয়ার নাগরিকদের মধ্যে।

তবে অভিনেত্রী ক্যাপশন এর মাধ্যমে জানিয়েছেন তিনি নতুন বছর উদযাপন করতে গোয়াতে গিয়েছিলেন, কিন্তু শারীরিক অসুস্থতার জন্য হোটেলেই সময় কাটাতে হয়েছে তাকে। পাশাপাশি অসুস্থতার জন্য পিছাতে হয়েছে বেশ কিছু কাজও
তবে তা সত্বেও পজিটিভ এনার্জি দিয়েই নতুন বছর শুরু করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। এদিন তার পোষ্টের কমেন্ট বক্সে তার শুভেচ্ছার পাল্টা নতুন বছরের শুভেচ্ছা জানাতে দেখা গিয়েছে অভিনেত্রীর অনুগামীদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *