খেলার খবর জেলার খবর রাজ্যের খবর

ভারতীয় ফুটবলের আগামী তারকা হতে পারেন অভিষেক।

ওয়েব ডেস্ক : এই মুহুর্তে আইলিগে দুর্দান্ত ছন্দে রয়েছে মহমেডান স্পোর্টিং। ইতিমধ্যেই লিগ শীর্ষে উঠে রয়েছে সাদা-কালো ব্রিগেড, আন্দ্রে চেরনিশভের অধীনে দর্শনীয় ফুটবল খেলছে মহমেডান। তবে গত রাজস্থান এফসি ম্যাচে এক বঙ্গতনয়ের ফুটবল নজর কেড়েছে, তা বলাই যায়।

এই বঙ্গতনয়ের নাম অভিষেক হালদার। মহমেডান স্পোর্টিংয়ের খেলায় বারবার ধরা পড়ছিল মাঝমাঠের গ্যাপটা, সেই জায়গাটা পূরণ করে দিয়েছেন ডায়মন্ড হারবারের এই ছেলেটা। নিকোলা স্টোজানোভিচকে দারুণ ভরসা দিচ্ছেন তরুণ অভিষেক। তাহলে চলুন, চিনে নিই এই অভিষেককে! এক্সট্রা টাইম বাংলাকে একান্ত সাক্ষাৎকারে জীবনের নানা কথা শেয়ার করলেন অভিষেক।

নিজের ফুটবল জীবনের শুরু নিয়ে অভিষেক বলেছেন, “ছোটবেলা থেকে ফুটবল খেলতে ভালো লাগত। ডায়মন্ড হারবারের বিভিন্ন অ্যাকাডেমিতে অনুশীলন করতাম, ইন্ডিয়া শিবিরেও প্র্যাক্টিস করতাম। তারপর ইন্ডিয়ান অ্যারোজে যোগ দিই। এভাবে পেশাদারি ফুটবলে আসা।”

দলে নিজের জায়গা কিভাবে স্থির রাখছেন? এই নিয়ে অভিষেক বলেছেন, “চেষ্টা করছি অনুশীলনে ভালো পারফর্ম করার, কোচকে ইমপ্রেস করার চেষ্টা করছি। দেখা যাক কি হয়, চেষ্টা করছি ভালো পারফর্ম করার।”

নিকোলার মত ফুটবলারের সাথে পার্টনারশিপ নিয়ে অভিষেক বলেছেন, “নিকোলা খুব ছটফটে, খুব দৌড়ায়, বল নেওয়ার জন্য ছোটাছুটি করে। আরও সুবিধা হচ্ছে আমার খেলতে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *