দেশের খবর বিনোদন

ভরা অনুষ্ঠানে এলোপাথাড়ি গুলি, মঞ্চেই লুটিয়ে পড়লেন গায়িকা!

গান গাইতে এসে গুলি খেলেন ভোজপুরি (Bhojpuri Singer) গায়িকা নিশা উপাধ্যায় (Nisha Upadhyay)। বিহারের সারানে গানের অনুষ্ঠান করতে গিয়েছিলেন তিনি। মঞ্চে থাকাকালীনই গোলাগুলি শুরু হয় দর্শকাসনে। আহত হয়ে মঞ্চে লুটিয়ে পড়েন নিশা। দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে।

বিহারের বাসিন্দা নিশা। ভোজপুরি গায়িকা হিসেবে বেশ জনপ্রিয় তিনি। সম্প্রতি সারান জেলায় একটি অনুষ্ঠানে গান গাইতে এসেছিলেন নিশা। তিনি মঞ্চে ওঠার পরেই দর্শকাসনে হঠাৎ শোরগোল শুরু হয়। প্রকাশ্যেই এলোপাথাড়ি গুলি চালানো শুরু হয়। একটা গুলি এসে লাগে গায়িকার বাঁ ঊরুতে। সঙ্গে সঙ্গে মঞ্চেই লুটিয়ে পড়েন তিনি।

তাঁকে দ্রুত পটনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আপাতত তাঁর পরিস্থিতি স্থিতিশীল বলেই খবর। ইতিমধ্যেই বিষয়টা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। এমন লাইভ গানের অনুষ্ঠানে হঠাৎ গুলি চলল কেন, কারাই বা চালাল সবকিছু খতিয়ে দেখা হচ্ছে।

প্রসঙ্গত, বিহারের সারান জেলার গৌর বসন্ত গ্রামের বাসিন্দা হলেন নিশা উপাধ্যায়। ভোজপুরি ইন্ডাস্ট্রির বেশ নামী গায়িকা তিনি। তাঁর গাওয়া একাধিক জনপ্রিয় গান রয়েছে। বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে অনুষ্ঠান করে বেড়ান নিশা। কিন্তু এই অনুষ্ঠানে যে এমন দুর্ঘটনার মুখোমুখি হতে হবে তা ভাবতেও পারেননি তিনি।

অবশ্য লাইভ অনুষ্ঠানে এমন দুর্ঘটনার খবর নতুন নয়। দেশে এবং বিদেশেও এর আগে ঘটেছে এমন ঘটনা। গায়ক গায়িকা আহত হয়েছেন লাইভ অনুষ্ঠানে। আপাতত বিহারের অনুষ্ঠানের ঘটনার তদন্ত চালাচ্ছে পুলিশ। অন্যদিকে অনুরাগীরা প্রার্থনা করছেন গায়িকা নিশা উপাধ্যায়ের দ্রুত সুস্থতার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *