রাজনৈতিক খবর

ভবানীপুরে ভোটের গতি ঢিমেতাল, সুব্রত ও ববির বিরুদ্ধে বিজেপির নালিশ জারি….

বিউরো ঃ- রাজ্য়ের তিন আসনে ভোটগ্রহন চলছে বৃহস্পতিবার সকাল থেকেই। সকাল ১১টা পর্যন্ত ভোট গ্রহনের হার সন্তোষজনক বলেই মনে করছেন রাজনৈতিক মহল। তবে মুর্শিদাবাদের দুই বিধানসভা আসনের থেকে কলকাতার ভবানীপুরের উপনির্বাচনে ভোটদানের হার কম। এখানে ভোট চলছে ঢিমেতালেই।

কমিশন সূত্রে জানা যাচ্ছে, এদিন সকাল ১১টা পর্যন্ত ভবানীপুরে ভোট পড়েছে ২১.৭৩ শতাংশ। অপরদিকে সকাল ১১টা পর্যন্ত মুর্শিদাবাদের শমসেরগঞ্জে ভোট পড়েছে ৪০.২৩ শতাংশ এবং জঙ্গিপুরে ৩৬.১১ শতাংশ।

ভবানীপুরে মন্মথনন্দন স্কুলে ভোট দিলেন শোভনদেব চট্টোপাধ্য়ায়

কমিশন সূত্রে জানা গিয়েছে, শান্তিপূর্ণভাবেই চলছে ভোটগ্রহন। তবে গুরুতর অভিযোগ করলেন ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। তাঁর বক্তব্য, এলাকায় ঘুরে ঘুরে ভোটারদের প্রভাবিত করছে তৃণমূল নেতারা। এই মর্মে নির্বাচন কমিশনে নালিশ জানিয়েছে বিজেপি। তাঁদের অভিযোগ, ফিরহাদ হাকিম ও সুব্রত মুখোপাধ্যায় এলাকায় ঘুরে ঘুরে ভোটারদের প্রভাবিত করছেন। তাই তাঁদের ভবানীপুরের বাইরে নজরবন্দি করে রাখা হোক। এছাড়াও বৃহস্পতিবার সকালে টুইটারে তৃণমূলকে ভোট দেওয়ার আবেদন জানান ফিরহাদ ও সুব্রত। সেটা নিয়েও কমিশনে নালিশ জানালেন বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল।

বিজেপি প্রার্থীর অভিযোগ, ‘কোন সাধারণ কর্মী নয়, একজন জনপ্রতিনিধি হয়ে কিভাবে ভোটের দিন ফেসবুক-টুইটারে ভোটদানের আবেদন জানালেন ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়রা। ওনাদের এতটা অধঃপতন হয়েছে’। তিনি আরও জানিয়েছেন, আমরা নির্বাচন কমিশনের কাছে অভিযোগ জানিয়েছি। যদিও অভিযোগ উড়িয়ে দিয়েছেন ফিরহাদ হাকিম। তাঁর বক্তব্য, আমি কেন্দ্রের একজন ভোটার, সেই সঙ্গে জনপ্রতিনিধিও। তাই দলীয় প্রার্থীর হয়ে মানুষের কাছে আহ্বান এবং আবেদন করতেই পারি। তাঁর কটাক্ষ, ওরা হেরে যাবে বলে এই ধরণের ভিত্তিহীন অভিযোগ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *