বিনোদন

‘বেদা’ লুকে ঋত্বিক, ‘ বিক্রম বেদা ‘র ফার্স্ট লুকে ঝড় তুললেন ‘গ্রিক গড ‘!

তনুশ্রী ভান্ডারী ডেক্স ঃ-

হৃত্বিক মানেই টানটান উত্তেজনা। ৪৮-এ পা দিলেন বলিউডের সুপারস্টার হৃত্বিক রোশন। হৃত্বিকের ঘনিষ্ঠ সূত্র থেকে আগেই জানা গেছিল, জন্মদিনের দিন বড় কিছু একটা ঘোষণা করতে চলেছেন হৃত্বিক রোশন, যা জানার জন্য ক্রমশ উত্তেজনা বাড়ছিল ভক্তদের মধ্যে। এবার ৪৮-এর জন্মদিনে বড় চমক দিলেন বলিউডের ‘গ্রিক গড’ হৃত্বিক রোশন ।জন্মদিনের দিন সকাল সকালে আপকামিং ছবি ‘বিক্রম বেদা’-র প্রথম ঝলক শেয়ার করলেন হৃত্বিক। যা প্রকাশ্যে আসা মাত্রই উত্তেজনা তু্ঙ্গে দর্শকদের মধ্যে।ঘড়ির কাটা ১২ টা পেরোতেই শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। বয়স প্রায় ৫০-এর কোটায়। জীবনের ৪৭ টি বসন্ত পেরিয়ে ৪৮-এ পা দিলেন বলিউডের সুপারস্টার হৃত্বিক রোশন (Hrithik Roshan)।হৃত্বিক মানেই টানটান উত্তেজনা। জন্মদিনের কিছুদিন আগে থেকেই সেলিব্রেশন মুডে ছিলেন হৃত্বিক।হৃত্বিকের ঘনিষ্ঠ সূত্র থেকে আগেই জানা গেছিল, জন্মদিনের দিন বড় কিছু একটা ঘোষণা করতে চলেছেন হৃত্বিক রোশন (Hrithik Roshan), যা জানার জন্য ক্রমশ উত্তেজনা বাড়ছিল ভক্তদের মধ্যে।এবার ৪৮-এর জন্মদিনে বড় চমক দিলেন বলিউডের ‘গ্রিক গড’ হৃত্বিক রোশন (Hrithik Roshan) । জন্মদিনের দিন সকাল সকালে আপকামিং ছবি ‘বিক্রম বেদা’-র প্রথম ঝলক শেয়ার করলেন হৃত্বিক। ছবির ফার্স্ট লুক প্রকাশ্যে আসা মাত্রই উত্তেজনার পারদ তু্ঙ্গে দর্শকদের মধ্যে।ছবিতে দেখা যাচ্ছে, গায়ে কুর্তা, চোখে কালো ফ্রেমের চশমা, মাথার চুল উসকো-খুশকো, মাথা থেকে রক্ত ঝরছে, গলা ও বুকে রক্ত মাথা। এককথায় বলতে গেলে রাফ অ্যান্ড টাফ লুকে ধরা দিলেন অভিনেতা (Hrithik Roshan)। ছবি দেখে মনে হচ্ছে কোন অ্যাকশন দৃশ্যের শটের ছবি।গত বছর অক্টোবর মাস থেকেই ‘বিক্রম বেদা’-র শুটিং শুরু করেছিলেন হৃত্বিত রোশন (Hrithik Roshan) । জন্মদিনের দিনই সমস্ত অনুরাগীদের বড় চমক দিলেন অভিনেতা।

সম্প্রতি নিজের টুইটারে ‘বিক্রম বেদা’-র প্রথম ঝলক শেয়ার করে রীতিমতো ঝড় তুলেছেন হৃত্বিক (Hritik Roshan) । ছবি শেয়ার করে ক্যাপশনে নিজের চরিত্রের নাম লিখেছেন ‘বেদা’। যা নিমেষে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।প্রাচীন গল্পকাহিনি বিক্রম-বেতালের গল্প অবলম্বনে তৈরি হচ্ছে ‘বিক্রম বেদা’। লোকগাথা বেতাল পঞ্চবিংশতি-র অনুপ্রেরণায় আসছে এই ছবি। ছবিতে পুলিশ ইন্সপেক্টর বিক্রমের জীবনের একমাত্র মিশন হল গ্যাংস্টার বেদা-কে হত্যা করা (Hritik Roshan) ।তবে শুভ ও অশুভর লড়াইয়ে দুজন মুখোমুখি হওয়ার পর কীভাবে গ্যাংস্টার বেদা পাল্টে দেবে বিক্রমের দৃষ্টিভঙ্গি, এই নিয়ে ছবির গল্প। ছবিতে গ্যাংস্টার বেদা চরিত্রে নজর কেড়েছেন হৃত্বিক (Hritik Roshan) ।
তামিলের সুপারহিট ছবি ‘বিক্রম বেদা’-হিন্দি রিমেক এই ছবি। তামিল ছবিতে আর মাধবন ও বিজয় শেতুপতিকে দেখা গিয়েছিল। এবং তামিল ছবির পরিচালনার পাশাপাশি হিন্দি ছবিও পরিচালনা করছেন পুস্কর এবং গায়ত্রী (Hrithik Roshan) ।
‘বিক্রম বেদা’ ছবিতে গ্যাংস্টার বেদা চরিত্রে দেখা যাবে হৃত্বিক রোশনকে। এবং সইফ আলি খানকে পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে। দীর্ঘ ১৯ বছর পর ফের বড়পর্দায় একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে সইফ ও হৃত্বিককে (Hrithik Roshan)। সব ঠিক থাকলে চলতি বছরের ৩০ সেপ্টেম্বর ছবিটি মুক্তি পাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *