বিনোদন

বাথরুমে তুমুল সেক্স! সঙ্গমে ওজন কমে তড়তড়িয়ে, যৌনমিলন নিয়ে বিস্ফোরক মন্তব্য আয়ুষ্মান ঘরণী তাহিরা কাশ্যপ এর!!

তনুশ্রী ভান্ডারী ডেক্স ঃ-

বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা আট থেকে অষ্টাদশীর নয়নের মণি। বলিউডের নিজের জায়গা বানাতে খুব বেশি সময় নেননি অভিনেতা। বরং কিছুদিনের মধ্যেই বি-টাউনের প্রথমসারিতেই চলে এসেছেন আয়ুষ্মান খুরানা। জাতীয় পুরস্কারও রয়েছে অভিনেতার ঝুলিতে। কোনও বিতর্কে নাম জড়ানো তো দূর বরং বেশ কয়েকমাইল দূরে থাকেন আয়ুষ্মান খুরানা।
স্ত্রী তাহিরা কাশ্যপ এবং ছেলে বিরাজবীর ও মেয়ে বারুষ্কা নিয়েই তাদের সুখের সংসার। স্ত্রী তাহিরার ক্যান্সারের লড়াইয়ে ঠিক কতটা পাশে ছিলেন আয়ুষ্মান, তা প্রায় সকলেরই জানা। দুজনেই লাভ স্টোরি বেশ ইন্টারেস্টিং। অভিনেতার ব্যক্তিগত জীবন জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। এবার শিল্পার ফিটনেস শো-তে এসে আয়ুষ্মানের সঙ্গে যৌনজীবন নিয়ে বোমা ফাটালেন তাহিরা কাশ্যপ।
আয়ুষ্মান খুরানার ব্যক্তিগত জীবন জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। জাতীয় পুরস্কার জয়ী বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা ও স্ত্রী তাহিরা কাশ্যপের রোমান্স সকলেরই নজরে। তবে কীভাবে বিতর্কে না থেকেও শিরোনামে থাকা যায় তা খুব ভালমতো জানেন আয়ুষ্মান খুরানা ও স্ত্রী তাহিরা কাশ্যপ।

কোনও বিতর্কে নাম জড়ানো তো দূর বরং বেশ কয়েকমাইল দূরে থাকেন আয়ুষ্মান খুরানা। স্ত্রী তাহিরা কাশ্যপ এবং ছেলে বিরাজবীর ও মেয়ে বারুষ্কা নিয়েই সুখের সংসার আয়ুষ্মানের।
বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা আট থেকে অষ্টাদশীর নয়নের মণি। বলিউডের নিজের জায়গা বানাতে খুব বেশি সময় নেননি অভিনেতা। বরং কিছুদিনের মধ্যেই বি-টাউনের প্রথমসারিতেই চলে এসেছেন আয়ুষ্মান খুরানা।
জাতীয় পুরস্কার জয়ী বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানার সবটা যেন জানতে চায় দর্শকরা। কেমন সেক্সলাইভ পছন্দ করেন অভিনেতা তা জানতেই আগ্রহী ভক্তরা।এবার শিল্পার ফিটনেস শো-তে এসে আয়ুষ্মানের সঙ্গে যৌনজীবন নিয়ে বোমা ফাটালেন তাহিরা কাশ্যপ।
আয়ুষ্মানের সঙ্গে যৌনসঙ্গম নিয়ে ফের খুল্লামখুল্লা তাহিরা কাশ্যপ। যদিও এর আগেও ‘সেভেন সাইনস অফ বিইং আ মাদার’-বইতে এই নিয়ে লেখালিখি করেছিলেন তাহিরা, যা ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি।বলি ফ্যাশনিস্তা শিল্পা শেট্টির ফিটনেস শো-তেই শিল্পা তাহিরাকে বলেন, তিনি যেভাবে সেক্স নিয়ে কথা বলেন তা ভীষণই ভাল লাগে তার। আর তাতেই তাহিরা জানান হ্যাঁ এটাই তো স্বাভাবিক।
তাহিরা জানান, সেক্স শুধু ভালো না দুর্দান্ত। যৌনমিলনকে এক্সারসাইজ হিসেবে কত নম্বর দেন তাহিরা? এর উত্তর দিতেও মোটেই দেরি করেননি অভিনেত্রী। তিনি জানান, আমাদের ক্ষেত্রে তো সেক্সের সঙ্গে ক্যালোরি জড়িয়ে রয়েছে। কারণ উদ্দাম সেক্স করলে অনেক বেশি ক্যালোরি খরচ হয়।
স্তন ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন তাহিরা কাশ্যপ। তবে জীবন যুদ্ধে লড়াই করে তিনি আজ জয়ী। ক্যান্সারের সঙ্গে লড়াই করে ন্যাড়া হয়েও নিজেকে আয়নায় দেখে সেক্সি মনে হয়েছিল তাহিরার, সেকথাও অকপটে জানান আয়ুষ্মান খুরানার স্ত্রী।
সেভেন সাইনস অফ বিইং আ মাদার’-বইতে তাহিরা আয়ুষ্মানের সঙ্গে যৌনজীবন নিয়ে বোমা ফাটিয়েছিলেন। ছেলের বয়স যখন তিনমাস তখন হানিমুনে যান তাহিরা। এবং সেই সময় বুকের দুধে বারবার ভিজে যাচ্ছিল তাহিরার অন্তর্বাস, সেই বুকের দুধও পান করেছিলেন আয়ুষ্মান খুরানা।
তাহিরা আরও জানান, এমনকী হানিমুন সেরে প্লেনে ফেরার সময়ে বাথরুমেও সেক্স করার গল্প লিখেছিলেন এই বইতে। যা নিয়ে জোর শোরগোল পড়ে গিয়েছিল। বর্তমানে ছবি পরিচালনায় মন দিয়েছেন তাহিরা কাশ্যপ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *