বিনোদন

বয়সের সাথে সাথে বেড়েছে যৌবনতা!! প্রকাশ্য মঞ্চে হটি মৌনি রায়ের সঙ্গে উদ্দাম নাচলেন গোবিন্দা!!

তনুশ্রী ভান্ডারী ডেক্স ঃ-বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় তারকা গোবিন্দা (Govinda) ও মৌনি রায় (Mouni Roy) রিয়েলিটি শোয়ের মঞ্চে নেচে দর্শকদের তাক লাগিয়ে দিয়েছেন। সম্প্রতি ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো ‘ডান্স ইন্ডিয়া ডান্স লিটল মাস্টার্স’-এর (Dance India Dance Lil Masters) মঞ্চে বিশেষ অতিথি রূপে ভারতের বিখ্যাত তারকা গোবিন্দা উপস্থিত হয়েছিলেন। জি টিভির এই শোয়ের চলতি সিজনে বিচারকের আসনে রেমো ডি’সুজা(Remo D’souza), সোনালী বেন্দ্রে (Sonali Bendre) ও মৌনি রায় রয়েছেন। শোয়ের মঞ্চে গোবিন্দার উপস্থিতি বিশেষ ওই পর্বে এক আলাদা মাত্রা যোগ করে দিয়েছিল। বর্ষীয়ান এই তারকা নিজের নাচের জন্য আপামর ভারতবাসীর কাছে ব্যাপক জনপ্রিয়। তাঁর আইকনিক ডান্স স্টেপস আজ‌ও দর্শকদের মনে জায়গা করে রেখেছে। গোবিন্দার ভক্তদের তালিকায় বিচারক মৌনি রায়‌ও রয়েছেন। তাই গোবিন্দার সঙ্গে নাচের সুযোগ পেতেই তিনি লুফে নিয়েছিলেন।
‘ডান্স ইন্ডিয়া ডান্স লিটল মাস্টার্স’-এর মঞ্চে জনপ্রিয় হিন্দি গান ‘মির্চি লাগি তো’-তে (Mirchi Lagi Toh) হুক স্টেপসে গোবিন্দাকে অনুকরণ করে পা মেলান মৌনি। গোবিন্দার বরাবরের মতো দুর্দান্ত এক্সপ্রেশনের সাথে মৌনিও উপযুক্ত এক্সপ্রেশন দিয়ে পারফর্ম করেছেন। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বিশেষ এই পর্বের নাচের মুহূর্তের এক ছোট্ট ভিডিও মৌনি নিজেই পোস্ট করেছেন। ক্যাপশনে তিনি লিখেছেন,’বলিউডের নম্বর ১ হিরো-র সাথে, আমার সেরা মুহূর্তগুলোর মধ্যে অন্যতম।’ সাদা রঙের স্লিভলেস-ব্যাকলেস গাউন পরে খোলা চুলে মৌনিকে এই ভিডিওতে দুর্ধর্ষ দেখাচ্ছিল, গোবিন্দা পরেছিলেন সোনালী সুতোর কাজ করা কালো রঙের ব্লেজার ও কালো প্যান্ট‌।
ভিডিওতে গোবিন্দা (Govinda) ও মৌনি রায়ের (Mouni Roy) নাচের পারফরম্যান্সের সময় অন্য দুই বিচারক রেমো ডি’সুজা ও সোনালী বেন্দ্রেকে হাততালি দিয়ে এবং সঞ্চালক জয় ভানুশালীকে (Jay Bhanushali) সিটি বাজিয়ে উৎসাহ প্রদান করতে দেখা যায়। বিশেষ এই পর্ব ২৪শে এপ্রিল জি টিভির পর্দায় সম্প্রচারিত হতে চলেছে। মৌনির পোস্ট করা এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়ে গিয়েছে, দর্শকেরা এই পর্ব দেখার জন্য রীতিমতো অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *