রাজ্যের খবর আন্তর্জাতিক দেশের খবর প্রযুক্তি

বইমেলা থেকে হাজার হাজার টাকা চুরির অভিযোগে গ্রেফতার টলিউডের অভিনেত্রী!

শনিবার সন্ধ্যায় কলকাতা বইমেলায় রূপার সন্দেহজনক গতিবিধি লক্ষ করেন টহলরত পুলিশকর্মীরা। দেখা যায়, তিনি বেশ কয়েকটি মানিব্যাগ আবর্জনা স্তূপে ফেলছেন। এই ঘটনার পরই রূপাকে আটক করে পুলিশ।

কেপমারির অভিযোগে কলকাতা বইমেলা থেকে এক মহিলাকে গ্রেফতার করল পুলিশ। শনিবার ওই মহিলার কাছ থেকে ৬৫ হাজার ৭৬০ টাকা এবং অনেকগুলি মানিব্যাগ উদ্ধার করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, ওই মহিলার নাম রূপা দত্ত। তিনি নিজেকে বলিউডের অভিনেত্রী হিসাবে দাবি করেন। তাঁর বাড়ি কলকাতার কালীঘাট এলাকায়।

শনিবার সন্ধ্যায় কলকাতা বইমেলায় রূপার সন্দেহজনক গতিবিধি লক্ষ করেন টহলরত পুলিশকর্মীরা। দেখা যায়, তিনি বেশ কয়েকটি মানিব্যাগ আবর্জনা স্তূপে ফেলছেন। এই ঘটনার পরই রূপাকে আটক করে পুলিশ। তাঁকে বিধাননগর উত্তর থানায় নিয়ে যাওয়া হয়। জিজ্ঞাসাবাদ করে চাঞ্চল্যকর তথ্য সামনে আসে। জানা যায়, নিজেকে বলিউডের অভিনেত্রী বলে দাবি করছেন তিনি। তাঁর কাছ থেকে প্রচুর মানিব্যাগ পাওয়া যায়। নগদ টাকাও পাওয়া যায়।

পাশাপাশি রূপার কাছ থেকে একটি ডায়েরি উদ্ধার হয়। তা থেকে পুলিশ জানতে পারে, কবে, কোথা থেকে কত টাকা তিনি হাতিয়েছেন। সেখানে বইমেলা ছাড়াও কলকাতার অনেক জনবহুল এলাকার নাম পাওয়া যায়। এমনকি ওই ডায়েরিতে খরচের বিবরণ দেওয়া রয়েছে। ডায়েরিতে আরও কয়েকটি তথ্য উঠে আসে সেগুলি খতিয়ে দেখার কাজ শুরু করেছে পুলিশ। এই ঘটনায় আরও কেউ জড়িত রয়েছে কি না তা-ও দেখা হচ্ছে।

রূপার বিরুদ্ধে কেপমারির অভিযোগে মামলা রুজু করেছে উত্তর বিধাননগর থানার পুলিশ। রবিবার তাঁকে আদালতে তোলা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *