বিনোদন

প্রযোজকের জোরজবরদস্তিতে আত্মহত্যার কথা ভেবেছিলেন উরফি,প্রযোজকের মন্তব্য, ‘অন্তর্বাস যেন দেখা যায় ‘

বিউরো ঃ- একটি জ‍্যাকেটের দৌলতেই নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গেলেন অভিনেত্রী তথা প্রাক্তন বিগ বস OTT প্রতিযোগী উরফি জাভেদ (urfi javed)। যেমন তেমন কোনো জ‍্যাকেট অবশ‍্য ছিল না সেটা। ক্রপ স্টাইলের জ‍্যাকেটটি এতটাই ছোট ছিল যে নীচ থেকে স্পষ্ট বোঝা যাচ্ছিল উরফির গোলাপি অন্তর্বাস

অবশ‍্য অনেক আগে থেকেই বোল্ড ফ‍্যাশন স্টেটমেন্টের জন‍্য পরিচিতি ছিল উরফির। এখন সেটা তুলনায় আরো বেড়েছে এই যা।

এর জেরে বহু সমালোচনারও মুখোমুখি হয়েছেন উরফি। তবে তিনি স্পষ্ট জানিয়েছেন প্রচারে আসার জন‍্য এমনটা করার দরকার নেই তাঁর। এবার উরফি দাবি করলেন, তাঁকে পোশাক খোলার জন‍্য জোর করা হয়েছিল প্রযোজকের তরফে। এমনকি এর জেরে আত্মহত‍্যা করার মতো ভাবনাও এসেছিল তাঁর মনে।

উরফি জানান, এ তাঁর কেরিয়ারের শুরুর দিকের ঘটনা। সে সময়ে ইন্ডাস্ট্রিতে প্রতিষ্ঠা পাওয়ার জন‍্য পরিশ্রম করছেন তিনি। মাত্র তিন হাজার টাকা পারিশ্রমিক ছিল তাঁর। আরো ছয় জন মহিলার সঙ্গে থাকতেন পেয়িং গেস্ট হিসেবে। সে সময়েই একটি ওয়েব সিরিজে অভিনয়ের প্রস্তাব পান উরফি।

সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাত্‍কারে অভিনেত্রী বলেন, তাঁকে ওয়েব সিরিজটি সম্পর্কে কিছুই জানানো হয়নি প্রথমে। প্রথম দিনের শুটিংয়েই তাঁকে দিয়ে একটি অশ্লীল দৃশ‍্যের শুট করানো হয়েছিল। প্রযোজক বলেছিলেন তাঁর শাড়ি আরো খোলামেলা করতে, যাতে অন্তর্বাস পর্যন্ত দেখা যায়।

এখানেই শেষ নয়, উরফি অভিযোগ করেন তাঁর অনুমতি ছাড়াই তাঁকে দিয়ে একটি সমকামীর দৃশ‍্য করিয়েছিলেন প্রযোজক। তাঁর অনেক কান্নাকাটি সত্ত্বেও মন গলেনি কারোর। প্রযোজক নাকি তখন তাঁকে হুমকি দিয়েছিলেন হয় তিনি যেহেতু চুক্তিপত্রে সাক্ষর করেছেন তাই এখন বেঁকে বসলে তাঁকে জেলে পাঠানো হবে নয়তো ৪০ লক্ষ টাকা ক্ষতিপূরণ দিতে হবে।এই ঘটনার পর থেকে আর ওই সেটে ফেরত যাননি উরফি। এমনকি তিনি আত্মহত‍্যা করার কথাও ভেবেছিলেন। অভিনেত্রী জানান, যখনি তিনি প্রত‍্যাখ‍্যাত হন তখনি অবসাদ ঘিরে ধরে তাঁকে। এর আগে বহুবার বহু অভিনেতা অভিনেত্রী সরব হয়েছেন বলিউডের কাস্টিং কাউচের বিরুদ্ধে। এবার সেই তালিকায় যুক্ত হল উরফির নামও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *