জেলার খবর রাজনৈতিক খবর

পৌরসভার গাড়ি রাখার জন্য ২৭ লক্ষ টাকা ব্যায়ে তৈরী হলো গাড়ি সেড।

নাজির সেখ , ডায়মন্ড হারবার :- পৌরসভার বাসিন্দাদের পরিষেবা দেওয়ার জন্য এম্বুলেন্স , শববাহী গাড়ি , পানীয়জল পরিষেবা এবং নোংরা ও জঞ্জাল বহন করার গাড়ি সহ বিভিন্ন ধরনের গাড়ি রাখার ও গাড়ি গুলোকে প্রতিদিন পরিষ্কার পরিছন্ন সহ রক্ষণাবেক্ষণ করার জন্য ডায়মন্ড হারবার পৌরসভার ১৫ নং ওয়ার্ডে স্থায়ী সেড উদ্বোধন করলো ডায়মন্ড হারবার পৌরপ্রশাষক।

ডায়মন্ড হারবার পৌরসভার বাসিন্দাদের পরিষেবা দেওয়ার জন্য বিভিন্ন ধরনের গাড়ি এতদিন ডায়মন্ড হারবার পৌরসভার ১২ নং ওয়ার্ডে পৌরসভার অফিসে সামনে থাকতো গাড়ি গুলো রাখার জন্য স্থায়ী কোন সেড ছিলো না।গাড়ি রাখার স্থায়ী সেড উদ্বোধন করে ডায়মন্ড হারবার মহকুমা শাসক সুকান্ত সাহা জানান , ডায়মন্ড হারবার পৌরসভার বাসিন্দাদের পরিষেবা দেওয়ার জন্য এম্বুলেন্স , শববাহী গাড়ি, পানীয়জল ও নোংরা জঞ্জাল বহন করা সহ মোট ২৭ টি গাড়ি আছে পৌরসভার। পৌরসভার গাড়ি রাখার জন্য স্থায়ী সেড না থাকার কারনে ২৭ টি গাড়ি পৌরসভার অফিসের সামনে খোলা আকাশের নীচে থাকতো। ফলে রোদ, বৃষ্টি, ঝড় জলে গাড়ি গুলো ক্ষতি হতো। গাড়ি গুলো রাখার জন্য স্থায়ী সেড নির্মাণ করার জন্য ডায়মন্ড হারবার সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কাছে জানান হয়। তিনি এই সেড নির্মাণের জন্য অর্থ বরাদ্দ করেন ২৭ লক্ষ টাকা ব্যায়ে ৯০ দিনের মধ্যে ১৫ নং ওয়ার্ডে পৌরসভার গাড়ি গুলো রাখার জন্য স্থায়ী সেড নির্মাণ করা হলো এখানে ৫০ টি গাড়ি রাখা যাবে। এখন ২৭ টি গাড়ি আছে আগামীদিনে যদি আরও গাড়ি কেনা হয় তারজন্য বড় সেড নির্মাণ করা হলো।

এদিন গাড়ি রাখার সেড উদ্বোধনে উপস্থিত ছিলেন ডায়মন্ড হারবার বিধানসভার বিধায়ক পান্নালাল হালদার , ডায়মন্ড হারবার পৌরসভার তৃণমূল কংগ্রেসের পর্যবেক্ষক গৌতম অধিকার সহ পৌরসভার বিভিন্ন আধিকারিক ও স্থানীয় নেতৃত্বরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *