জেলার খবর রাজনৈতিক খবর রাজ্যের খবর

পানিহাটিতে চাকরির লোভ দেখিয়ে মহিলাকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার তৃণমূল নেতা

চাকরির টোপ দিয়ে এক মহিলাকে ধর্ষণ করার অভিযোগ উঠল উত্তর ২৪ পরগণার পানিহাটি এলাকার এক তৃণমূল নেতার বিরুদ্ধে । অভিযুক্ত প্রবীর দে-র বিরুদ্ধে খড়দহ থানায় অভিযোগ দায়ের করেছেন ওই নির্যাতিতা । সেই অভিযোগের ভিত্তিতেই তৃণমূল নেতা প্রবীর দে-কে গ্রেফতার করল পুলিশ।
সোমবার রাতে সোদপুর ৮ নম্বর রেলগেট এলাকায় অভিযুক্ত তৃণমূল নেতা প্রবীর দে-কে গ্রেফতার করে খড়দহ থানার পুলিশ। আগামীকাল মঙ্গলবার তাঁকে ব্যারাকপুর আদালতে তোলা হবে বলে জানা গেছে।
তৃণমূল নেতা প্রবীর দে জয়প্রকাশ কলোনি পাড়া কমিটির সেক্রেটারি। নির্যাতিতার অভিযোগ, কাজ দেওয়ার নাম করে তৃণমূল নেতা প্রবীর দে তাঁকে বাড়িতে ডেকে পাঠিয়েছিলেন। যুবতী বাড়িতে গিয়ে দেখেন প্রবীরবাবু মদ্যপান করছেন। এরপর তাঁকে ঘরে ডেকে নির্যাতন (Rape) করা হয় বলে অভিযোগ।
নির্যাতিতার আরও অভিযোগ, ঘটনার সময় তিনি যখন চিৎকার করছিলেন তখন অভিযুক্ত তৃণমূল নেতা তাঁকে ছাদ থেকে ফেলে মেরে ফেলার হুমকিও দেযন। জখম অবস্থায় ওই যুবতীকে খড়দহ বলরাম সেবা মন্দির হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংবাদমাধ্যমের সামনে কিছু না বললেও তৃণমূল নেতা তাঁর বিশ্বস্ত সূত্র মারফৎ জানিয়েছেন, এই ঘটনা সম্পূর্ণ মিথ্যে। তাঁকে ফাঁসানো হয়েছে।

 

সুত্র: বাংলার জনরব

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *