জেলার খবর রাজনৈতিক খবর রাজ্যের খবর

নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধি ও ১০০দিনের কাজ সহ বিজেপি ও সিপিএমের মিথ্যাচার ও কুৎসার বিরুদ্ধে সরিষায় প্রতিবাদ মিছিল তৃণমূল কংগ্রেসের।

নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধি ও ১০০দিনের কাজ সহ বিজেপি ও সিপিএমের মিথ্যাচার ও কুৎসার বিরুদ্ধে সরিষায় প্রতিবাদ মিছিল তৃণমূল কংগ্রেসের।

১০০দিনের কাজ সহ কেন্দ্রীয় সরকারের নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের মূল্যবৃদ্ধি এবং বিজেপি ও সিপিআইএমের মিথ্যাচার ও কুৎসার বিরুদ্ধে ধিক্কার মিছিলের আয়োজন করা হয় সরিষাতে। ডায়মন্ড হারবার ২নম্বর ব্লক তৃণমূল কংগ্রেস ও তৃণমূল যুব কংগ্রেসের উদ্যোগে এদিন বিকাল ৪টায় বুনোর হাট থেকে নারায়ন তোলা পর্যন্ত এক ধিক্কার ও প্রতিবাদ মিছিল বের করে। এই ধিক্কার মিছিলে পা মিলিয়েছেন কয়েক হাজার তৃনমূল কর্মী সমর্থক। এদিন উপস্থিত ছিলেন ২নম্বর ব্লক সভাপতি অরুমোয় গায়েন,২নম্বর ব্লক যুব সভাপতি মাহবুবার রহমান গায়েন,সরিষা অঞ্চলের অবজারভার তথা যুব নেতা শামীম আহমেদ মোল্লা,শ্রমিক সংগঠনের সভাপতি হাসিবুল মোল্লা,কৃষাণ সেলের সভাপতি নীতিশ মোদক,সংখ্যালঘু সেলের সভাপতি রফিক মোল্লা,মইদুল ইসলাম,সহ একাধিক ব্লক ও অঞ্চলের নেতাকর্মীরা। এই দিন ১১৭ নম্বর জাতীয় সড়ক সরিষা এলাকার মিছিল পরিক্রমা করে অবশেষে পথসভার মাধ্যমে শেষ হয় এই কর্মসূচি। এই দিন পথসভায় বক্তব্য রাখতে গিয়ে কেন্দ্রের বিরুদ্ধে নানান তোপ দাগলেন ব্লক থেকে অঞ্চল নেতৃত্ব। আগামী পঞ্চায়েত ভোটকে সামনে রেখে কর্মীদের আরো মনোবল বৃদ্ধি এবং বিজেপি ও সিপিআইএমকে উৎখাত করতে এই দিনের এই কর্মসূচি থেকে ডাক দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *