বিনোদন

‘নগ্ন’ দৃশ্যে খারাপ অডিশন সইফ-কন্যা সারা আলি খানের, পরিচালকের মন ভরেনি কেন?

২০২৩ সালের ১ ডিসেম্বর মুক্তি পেয়েছিল সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত এবং রণবীর কাপুর অভিনীত ছবি ‘অ্য়ানিম্যাল’। ছবিতে রণবীর কাপুর তো বটেই, তাক লাগানো পারফরম্যান্স করেছিলেন নির্বাক ভিলেন (১৫ মিনিটের রোলে একটিও সংলাপ ছিল না) ববি দেওল এবং অভিনেত্রী ‘ভাবি টু’ তৃপ্তি দিমরি। রণবীর কাপুরের সঙ্গে সম্পূর্ণ নগ্ন একটি দৃশ্য ছিল তৃপ্তির। পোশাক ছাড়াই তাঁর উন্মুক্ত পেটের উপর শুয়ে ছিলেন রণবীর। ছবিতে রণবীরের সম্পূর্ণ নগ্ন দৃশ্যও দেখানো হয়েছিল। কিন্তু জানেন কি, ‘অ্য়ানিম্যাল’ ছবির ‘ভাবি টু’ হওয়ার কথাই ছিল না তৃপ্তির। নির্মাতাদের প্রথম পছন্দ ছিলেন সারা আলি খান। তা হলে সেই সুযোগ ফসকালো কেন?

‘অ্যানিম্যাল’ ছবির পোশাকহীন সাহসী দৃশ্যের জন্য নাকি অডিশন দিতে হয়েছিল সাইফ আলি খানের কন্যা সারা আলি খানকেও। শোনা যায়, রণবীর কাপুরের সঙ্গে তাঁর নগ্নদৃশ্যের অডিশনের পরই তিনি বাদ পড়েন সারা। তাঁর অভিনয় নাকি মন স্পর্শ করতে পারেনি পরিচালকের। বাইরে থেকে আসা ‘আউটসাইডার’ তৃপ্তি নাকি অনায়াসেই মন ছুঁয়ে নিয়েছিলেন সকলের। বিশেষ করে পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার।

‘অ্যানিম্যাল’ ছবিটি মুক্তি পাওয়ার পর রাতারাতি ন্যাশনাল ক্রাশ হয়ে গিয়েছিলেন তৃপ্তি। তার আগে ‘কালা’ এবং ‘বুলবুল’-এর মতো ছবিতে অভিনয় করেছিলেন তিনি। তেমন কোনও সাহসী দৃশ্যে অভিনয় করেননি ‘অ্যানিম্যাল’-এর আগে। ছবিতে তাঁর কয়েক মুহূর্তের মন ছুঁয়ে যাওয়া পারফরমেন্স এতটাই জনপ্রিয় হল যে, এখন পরপর ছবির কাজের অফার আসছে তাঁর কাছে। কিছুদিন আগে কলকাতা থেকে ঘুরে গিয়েছেন তৃপ্তি। ‘ভুল ভুলাইয়া থ্রি’ ছবিতে বিদ্যা বালান এবং কার্তিক আরিয়ানের সঙ্গে দেখা যাবে তাঁকেও।

অন্যদিকে যদি সারা আলি খান ‘অ্যানিম্যাল’-এ সুযোগ পেতেন, তাঁরও ক্যারিয়ার হয়তো ঘুরে যেতে পারত। তবে অনেকেই মনে করেন, তাতে বিতর্কও হয়তো তৈরি হতে পারত। এর কারণ, সারাকে ঘনিষ্ঠ দৃশ্যটিতে অভিনয় করতে হত সৎ মা কারিনা কাপুর খানের তুতো ভাই রণবীর কাপুরের সঙ্গে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *