জেলার খবর

ধৃত মূল অভিযুক্ত! নদীয়ার একই পরিবারের ৩ জনকে কুপিয়ে খুনের কারণ কি তবে সম্পত্তি??

বিউরো ডেস্ক ঃ-নদিয়ায় একই পরিবারের তিনজনকে এভাবে ধারালো অস্ত্র দিয়ে খুনের এই ঘটনায় মূল অভিযুক্তকে গ্রেফতার করল পুলিশ। জানা গেছে, ধৃতের নাম কৃষ্ণ রাজোয়ার। ধৃত ওই এলাকারই বাসিন্দা। আজ, বুধবার তাকে আদালতে পেশ করা হবে। পাশাপাশি, এই খুনের ঘটনায় সন্দেহভাজন আরও ২-৩ জনকে আটক করেছে পুলিশ।

সোমবার রাত ১১টা নাগাদ নদিয়ার পলাশীপাড়া থানার রানিনগর ধাওড়া পাড়ার তুতবাগান এলাকায় ঘটনাটি ঘটেছে। মৃত তিনজনের নাম ডোমন রাজোয়ার, বয়স ৬২, সুমিত্রা রাজোয়ার, বয়স ৫৫, এবং তাঁদের মেয়ে মালা রাজোয়ার, বয়স ৩০। গলার নলি কেটে নৃশংস ভাবে খুন করা হয়েছে তাঁদের। শরীরের বিভিন্ন অংশে রয়েছে ছুরির আঘাত।
নিহত মালার স্বামী জানান, প্রতিবেশী কৃষ্ণ রাজোয়ারের সঙ্গে এই পরিবারের জমি-সংক্রান্ত বিরোধ চলছিল। দুই পরিবারের মধ্যে বেশ কয়েকবার বচসাও হয়। তাঁরাই চক্রান্ত করে ওই তিন জনকে খুন করেছে বলে দাবি তাঁর। তাঁর অভিযোগের ভিত্তিতেই পুলিশ মঙ্গলবার কৃষ্ণ মণ্ডলকে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করে। তার পরেই তাকে পুলিশের সন্দেহ করায় গ্রেফতার করা হয়।
তবে পুলিশ জানতে পেরেছে, ডোমন-সুমিত্রার মেয়ে মালা রাজোয়ারের বিয়ে হয় বছর দেড়েক আগে। তাঁর স্বামী বাইরে থাকেন। এর মধ্যে এক স্থানীয় যুবকের সঙ্গে সম্পর্কে জড়ান মালা। তিনি বাপের বাড়িতেই থাকতেন। সেখানে যাতায়াতও ছিল প্রেমিক যুবকের। কিন্তু সম্প্রতি স্বামী এবং বাপের বাড়ির সবাই মালার এই সম্পর্কে আপত্তি জানান। ওই যুবককেও তাঁদের বাড়ি যেতে নিষেধ করেন মালার বাবা। এই ঘটনার জেরেই প্রতিহিংসামূলক খুন কিনা, তাও খতিয়ে দেখছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *