বিনোদন রাজ্যের খবর

দেবের সঙ্গে মঞ্চে দুর্দান্ত ড্যান্স দিয়ে ঝড় তুললেন মৌনি রায়

বলিউডে যে কজন বাঙালি অভিনেত্রী রয়েছেন তাদের মধ‍্যে মৌনি রায় অন‍্যতম। কোচবিহারের মেয়ে মৌনির কেরিয়ার শুরুই হয় হিন্দি ছোটপর্দা দিয়ে। ‘নাগিন’ রূপে জনপ্রিয়তা পাওয়ার পর বড়পর্দায় পা রাখেন তিনি। প্রথম ছবিই করেন অক্ষয় কুমারের সঙ্গে। তারপরে আর ফিরে তাকাতে হয়নি মৌনিকে।

হ‍্যাঁ, বলিউডে এখনো পর্যন্ত তেমন সুযোগ তিনি পাননি নিজেকে প্রমাণ করার, কিন্তু জনপ্রিয়তা উত্তরোত্তর বেড়েছে মৌনির। সদ‍্য একটা বড় ব্রেক পেয়েছিলেন তিনি। অয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে নেতিবাচক চরিত্রে দেখা গিয়েছিল মৌনিকে। কম পরিসরে দুর্দান্ত অভিনয় করে সবার মন জিতে নিয়েছিলেন মৌনি। প্রমাণ করেছিলেন অভিনয়টা তিনি কারোর থেকে কম জানেন না।

ব্রহ্মাস্ত্রর প্রচারে প্রথম বার বাংলা রিয়েলিটি শোতেও এসেছিলেন মৌনি। নাচের তালে পা মিলিয়েছিলেন বাংলার সুপারস্টার দেবের সঙ্গে। এবার শোনা গেল, খুব শীঘ্রই বাংলা ছবিতেও নাকি অভিষেক করবেন মৌনি। ইতিমধ‍্যেই নাকি মৌনিকে এর জন‍্য প্রস্তাবও দেওয়া হয়েছে প্রযোজনা সংস্থার তরফে।

কিন্তু কোন ছবিতে দেখা যাবে মৌনিকে? ছবির নায়কই বা কে? জানা যাচ্ছে, আসন্ন ‘মির্জা’ ছবির একটি গানে দেখা মিলবে মৌনির। ছবির নায়ক অঙ্কুশ হাজরা। যদিও ছবিতে মৌনির যুক্ত হওয়ার খবরটা এখনো গুঞ্জনের স্তরেই রয়েছে। তিনি আদৌ কাজ করতে রাজি হয়েছেন কিনা তা এখনো স্পষ্ট নয়।

প্রসঙ্গত, মির্জা ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন সুমিত সাহিল জুটি। এর আগে ‘ম‍্যায় হুঁ না’ ছবিতে অভিনয় করেছিলেন দুজনে। মির্জাই তাঁদের প্রথম পরিচালিত বাংলা ছবি। খলনায়কের চরিত্রে বলিউডের ‘সেক্রেড গেমস’, ‘মির্জাপুর ২’ খ‍্যাত দিব‍্যেন্দু ভট্টাচার্যকে। তবে ছবিতে নায়িকা হিসাবে কাকে দেখা যাবে তা এখনো জানা যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *