রাজনৈতিক খবর জেলার খবর

ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচন কে সামনে রেখে ডায়মন্ড হারবার রবীন্দ্র ভবনে তৃণমূল কংগ্রেসের কর্মী সভা অনুষ্ঠিত হয়।

ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচন কে সামনে রেখে ডায়মন্ড হারবার রবীন্দ্র ভবনে তৃণমূল কংগ্রেসের কর্মী সভা অনুষ্ঠিত হয়।

আসন্ন ত্রিস্তর গ্রাম পঞ্চায়েত নির্বাচনের প্রাক্কালে দলীয় কর্মীদের মনোবল চাঙ্গা করতে ডায়মন্ড হারবার রবীন্দ্র ভবনে তৃণমূল কংগ্রেসের উদ্যোগে এক কর্মীসভার আয়োজন করা হয়।

এখানে উপস্থিত ছিলেন ডায়মন্ড হারবার বিধানসভার বিধায়ক পান্নালাল হালদার, ডায়মন্ড হারবার বিধানসভার তৃণমূল কংগ্রেসের নবনিযুক্ত পর্যবেক্ষণ শামীম আহমেদ মোল্লা,২নম্বর ব্লকের সভাপতি অরুময় গায়েন,১নম্বর ব্লকের তৃণমূল কংগ্রেসের যুব সভাপতি গৌতম অধিকারী,২নম্বর ব্লকের যুব সভাপতি মাহবুবার রহমান গায়েন,টাউন যুব সভাপতি সৌমেন তরফদার, মনমোহিনি বিশ্বাস সহ ১নম্বর ব্লক ও ২নম্বর ব্লকের অন্যান্য সকল নেতৃত্ববৃন্দ।

আসন্ন গ্রাম পঞ্চায়েত নির্বাচনের প্রাক্কালে জেলা ও ব্লকের নেতা-নেত্রীদের নিয়ে সবার মতামত জানতে এবং ১নম্বর ব্লক ও ২নম্বর ব্লক অধীনস্থ সমস্ত কর্মীদের নিয়ে গ্রাম পঞ্চায়েত,পঞ্চায়েত সমিতি ও জেলা পরিষদে তৃণমূল কংগ্রেস প্রার্থীদের সমর্থনে কর্মী সভার আয়োজন করা হয়। জানা যায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে জেলা ও ব্লক নেতৃত্ব এই কর্মী সভায় উপস্থিতে এখানে সকলকে নিয়ে কর্মী সভার আয়োজন করা হয়। তৃণমূল কংগ্রেস সকলে একত্রিত হয়ে কাজ করবেন লক্ষ্য পঞ্চায়েত নির্বাচন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *