বিনোদন

ত্বক আর চুল যত্নে রাখতে গিয়ে নাজেহাল অবস্থা? সামান্থা রুথ প্রভুর মতো এই পানীয়ের সাহায্য নিন!!

তনুশ্রী ভান্ডারী ডেস্ক ঃ-

দক্ষিণ ভারতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হচ্ছেন সামান্থা রুথ প্রভু (Samantha Ruth Prabhu)। সামান্থার অসামান্য অভিনয় ছাড়াও দর্শকদের মনে ধরেছে তাঁর ছকভাঙা সৌন্দর্য। নিজের ত্বক ও চুলের যত্ন নিতে কোনও কসুর করেন না অভিনেত্রী। অন্যান্য নায়িকারা যেভাবে সাধারণ বিউটি কেয়ার করে থাকেন সামান্থাও সেটাই করেন। তবে রোজকার রূপচর্চা ছাড়াও সামান্থার কাছে রয়েছে তিনটি বিউটি ড্রিঙ্ক যা নিয়মিত পান করেন বলেই তাঁর ত্বক আর চুল নিয়ে কোনও সমস্যা হয় না বলে জানিয়েছেন।
সকাল বেলাটা বা নায়িকার দিন শুরু হয় এই অ্যাপল সাইডার ভিনিগার দিয়েই। এটি অন্ত্রের জন্য খুব ভালো। এছাড়া ত্বকের জেল্লা ধরে রাখতেও জুড়ি নেই অ্যাপল সাইডার ভিনিগারের। অ্যাপল সাইডার ভিনিগার ত্বকের পিএইচ ব্যালেন্স ধরে রাখে এবং ত্বকে কোনও রকমের সংক্রমণ হওয়া রোধ করে। এই ভিনিগারে আছে অ্যাসিটিক অ্যাসিড ও আলফা হাইড্রক্সি অ্যাসিড। এই উপাদানগুলো ত্বক এক্সফোলিয়েট করে, ত্বকের বাড়তি তেল শুষে নেয় এবং ত্বকের ছিদ্রের মুখ খুলে দেয়। চুলের জন্য এটি ভালো কাজে দেয়। অ্যাপল সাইডার ভিনিগার দিয়ে চুল ধুলে চুলে জেল্লা আসে।
নিজের পছন্দের আরও একটি পানীয় হিসাবে সামান্থা বেছে নিয়েছেন হুইট গ্রাস জুস। এটি প্রদাহ কমাতে সাহায্য করে। ত্বকের স্বাভাবিক আর্দ্রতা বজায় রাখতে হুইট গ্রাস জুসের জুড়ি নেই। তাছাড়া এর মধ্যে কতগুলো উপাদান আছে যা ত্বকের তারুণ্য ধরে রাখে। যাঁদের ত্বক খুব বেশি অ্যাকনে-প্রবণ তাদের জন্য খুব কাজে দেয় এই জুস। এছাড়া সূর্যের আলো থেকেও ত্বক রক্ষা করে এই জুস। শ্যাম্পুর সঙ্গে এই জুস মিশিয়ে নিলে চুলের গোড়া মজবুত হয়।

কোলাজেন শট

কোলাজেন শট নেওয়া পছন্দ করেন নায়িকা। এতে তাঁর ত্বকের দাগ-ছোপ, খুঁত সবকিছুই ঢেকে যায়। ত্বকে নতুন জীবন ফিরিয়ে দিতে কোলাজেন শটের কোনও বিকল্প নেই। কোলাজেন শট নিলে ত্বক আরও টানটান হয় এবং ত্বকের স্থিতিস্থাপকতা বজায় থাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *