স্বাস্থ্য জেলার খবর

ডায়মন্ড হারবার জেলা হাসপাতালের সহযোগিতায় বাড়ি ফিরলো মানসিক ভারসাম্যহীন মহিলা

২১ দিন নিখোঁজ থাকার পর ডায়মন্ড হারবার জেলা হাসপাতালের সহযোগিতায় বুধবার বিকালে বাড়ি ফিরলো মানসিক ভারসাম্যহীন মহিলা। মানসিক ভারসাম্যহীন মহিলার নাম নার্গিস গাজী (৪৮), বাড়ি উত্তর ২৪ পরগণা জেলা বসিরহাটের ত্রিমোহিনী এলাকায়।

মানসিক ভারসাম্যহীন মহিলা নার্গিস গাজীর পরিবার সূত্রে জানা যায় প্রায় ২১ দিন আগে বাড়ি থেকে নিখোঁজ হয়ে যায়। নিখোঁজ হওয়ার পর স্থানীয় থানায় নিখোঁজ অভিযোগ করা হয় গতকাল খবর যায় বাড়িতে ডায়মন্ড হারবার জেলা হাসপাতালে আছে সেই খবর পেয়ে আমরা আজ ডায়মন্ড হারবার জেলা হাসপাতালে আসি এখানে এসে আমরা দেখি হাসপাতালে আছে আজ নিয়ে বাড়ি যাওয়া হচ্ছে।

ডায়মন্ড হারবার জেলা হাসপাতালে ডাক্তার সুপ্রিম সাহা জানান, গত ১১ই সেপ্টেম্বর স্থানীয় কিছু মানুষ একজন মানসিক ভারসাম্যহীন অঞ্জাতপরিচয় মহিলাকে নিয়ে ডায়মন্ড হারবার জেলা হাসপাতালে নিয়ে আসে অসুস্থ অবস্থায়। ওই মহিলা মানসিক ভারসাম্যহীন ও অসুস্থ থাকার জন্য ঠিক মতো কথা বলতে পারছিলো কয়েকজন চিকিৎসা করার পর একটু সুস্থ হতে আমরা তার সঙ্গে কথা বলি ঠিক মতো কথা বলতে পারছিলো না তবু যত টুকু বলতে পেরেছে আমরা সেই টুকু ভিডিও রেকর্ড করে হ্যাম রেডিও রাজ্য সম্পাদক অম্বরিশ নাগ বিশ্বাসের কাছে পাঠানো হয়। তারা খোঁজ খবর নিয়ে জানতে পারে মানসিক ভারসাম্যহীন মহিলার বাড়ি উত্তর ২৪ পরগণা জেলা বসিরহাট এলাকার ত্রিমোহিনী বাসিন্দা মহিলার নাম নার্গিস গাজী (৪৮), তার পরিবারের লোকজনের সঙ্গে যোগাযোগ করা হয় আজ আর্থাৎ বুধবার নার্গিস গাজীর পরিবারের লোকজন ডায়মন্ড হারবার জেলা হাসপাতালে আসে তাদের হাতে তুলে দেওয়া হয় নার্গিস গাজীকে।
নার্গিস গাজীকে ডায়মন্ড হারবার জেলা হাসপাতাল থেকে নিয়ে যাওয়ার সময় নার্গিসের পরিবারের লোকজন ডায়মন্ড হারবার জেলা হাসপাতালে সমস্ত ডাক্তার ও কর্মী এবং হ্যাম রেডিওকে ধন্যবাদ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *