জেলার খবর প্রযুক্তি ফ্যাশন রাজ্যের খবর

ডায়মন্ড হারবার রবীন্দ্রভবনে শিক্ষক দিবস উৎযাপন ২০২৩ উপলক্ষে গুণীজন, শিক্ষক ও শিক্ষিকাদের সম্মাননা প্রদান ও সংবর্ধনা জ্ঞাপন করা হয়।

ডায়মন্ড হারবার রবীন্দ্রভবনে শিক্ষক দিবস উৎযাপন ২০২৩ উপলক্ষে গুণীজন, শিক্ষক ও শিক্ষিকাদের সম্মাননা প্রদান ও সংবর্ধনা জ্ঞাপন করা হয়।

প্রতি বছরের ন্যায় এবারও রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও ডায়মন্ড হারবার লোকসভার সাংসদ তথা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে এবং ডায়মন্ড হারবার বিধানসভার সুধীজনদের তত্ত্বাবধানে আজ ৫ ই সেপ্টেম্বর ডায়মন্ড হারবার মহকুমা রবীন্দ্র ভবনে ডা: সর্বপল্লী রাধা কৃষ্ণানের ১৩৬ তম জন্ম দিবস,শিক্ষক দিবস হিসাবে পালন করা হয়। আগত অতিথিদের উপস্থিতিতে প্রদীপ উজ্জ্বলন ও সর্বপল্লী রাধা কৃষ্ণানের ছবিতে মাল্য দান করে এই অনুষ্ঠানের শুভ সূচনা হয়। উপস্তিত ছিলেন মহকুমা শাসক অঞ্জন ঘোষ, এসডিপিও মিতুন কুমার দে,এছাড়াও উপস্তিত ছিলেন এই অনুষ্ঠানের সভাপতি তথা বিধায়ক পান্নালাল হালদার, ডায়মন্ড হারবার বিধানসভার পর্যবেক্ষক ও আহ্বায়ক শামীম আহমেদ মোল্লা, ডায়মন্ড হারবার ২নম্বর ব্লক সভাপতি অরূমোয় গায়েন,১ নম্বর ব্লক পঞ্চায়েত সমিতির সভাপতি গৌতম অধিকারী,ঝড়েশ্বর চট্টোপাধ্যায় বিশিষ্ঠ সাহিত্যিক,টাউন তৃণমূলের যুব সভাপতি সৌমেন তরফদার ,বিশিষ্ঠ সমাজসেবী খইরুল আনাম,শিক্ষক নেতা সশাঙ্খ,বিমলেন্দু বৈদ্য সহ এলাকার আরো অন্যান্য বিশিষ্ঠ ব্যাক্তিবর্গ। এখানে ডায়মন্ড হারবার বিধানসভার অন্তর্গত সকল স্কুলের শিক্ষক ও শিক্ষিকা ও গুণীজনদের সংবর্ধনা দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *