Uncategorized

ডায়মন্ড হারবার প্রেস কর্ণারে এক স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করা হয়।

থ্যালাসেমিয়া ও মুমূর্ষু রুগীদের পাশে দাঁড়াতে এবং প্রখর গরমে ব্লাড ব্যাঙ্কে রক্তের চাহিদা মেটাতে ডায়মন্ড হারবার প্রেস কর্ণারের উদ্দ্যোগে শনিবার ডায়মন্ড হারবার প্রেস কর্ণারে এক স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করা হয়।

প্রখর গরমে ব্লাড ব্যাঙ্কের রক্তের চাহিদা মেটাতে সেই সঙ্গে মুমূর্ষু রুগীদের পাশে দাঁড়াতে ডায়মন্ড হারবার মহাকুমা পুলিশ প্রশাসনের পাশাপাশি বিভিন্ন ক্লাব এবং স্বেচ্ছাসেবী সংগঠন এগিয়ে আসছে বিভিন্ন সময় স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করেছে। এই রক্তদান শিবির থেকে পিছিয়ে নেই ডায়মন্ড হারবার প্রেস কর্ণার। ডায়মন্ড হারবারের সাংবাদিকরা থ্যালাসেমিয়া ও মুমূর্ষু রুগীদের পাশে দাঁড়াতে এবং প্রখর গরমে ডায়মন্ড হারবার জেলা হাসপাতালে ব্লাড ব্যাঙ্কের রক্তের চাহিদা মেটাতে স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করেন। এদিন এই স্বেচ্ছায় রক্তদান শিবিরে পুরুষ ও মহিলা মিলিয়ে প্রায় ৫০ জন স্বেচ্ছায় রক্তদান করেন।

এদিন এই স্বেচ্ছায় রক্তদান শিবিরে উপস্থিত ছিলেন ডায়মন্ড হারবার বিধানসভার বিধায়ক পান্নালাল হালদার, ডায়মন্ড হারবার পৌরসভার চেয়ারম্যান ও ভাইসচেয়ারম্যান, ডায়মন্ড হারবার জেলা হাসপাতালে ডেপুটি সুপার সুপ্রিম সাহা, ডাক্তার আকবর হোসেন সহ বিভিন্ন স্তরের মানুষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *