রাজনৈতিক খবর জেলার খবর রাজ্যের খবর

ডায়মন্ড হারবারে বিজেপিতে বড়সড় ভাঙ্গণ।

লোকসভার আগে বিজেপিতে
বড়সড় ভাঙন ডায়মন্ড হারবারে
লোকসভা নির্বাচনের আগে সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গড়ে এবারও বিজেপিতে বড়সড় ভাঙন।

তৃণমূলে যোগ দিলেন ডায়মন্ড হারবার শহরের বিজেপির প্রাক্তন সাধারণ সম্পাদক পুষ্পেন্দু মণ্ডল। রবিবার স্টেশন বাজারের কাছে তৃণমূলের দলীর শতাধিক অনুগামীকে সঙ্গে নিয়ে আনুষ্ঠানিক ভাবে তৃণমূলে যোগ দেন তিনি। নতুন দলে আসা কর্মীদের হাতে দলীয় পতাকা তুলে দিয়ে স্বাগত জানান ডায়মন্ড হারবারের বিধায়ক পান্নালাল হালদার। উপস্থিত ছিলেন বিধানসভার পর্যবেক্ষক সামিম আহমেদ ও দলীয় নেতৃত্বরা।

উল্লেখ্য, পুষ্পেন্দু মণ্ডল তৃণমূল ছাত্র পরিষদের সদস্য হিসেবে রাজনীতিতে পা দেন। ফকির চাঁদ কলেজের ছাত্র সংসদের সাধারণ সম্পাদকও নির্বাচিত হয়েছিলেন। তবে প্রাক্তন বিধায়ক দীপক হালদারের হাত ধরে সংসদীয় রাজনীতিতে পা রাখেন। তৃণমূলের ডায়মন্ড হারবার শহর কমিটির কার্যকরী সভাপতিরও দায়িত্ব সামলেছিলেন। কিন্তু পরে দলীয় সেই পদ থেকে অব্যাহতি দেওয়া হয়। এরপর গত বিধানসভা নির্বাচনের আগে দীপক হালদার বিজেপিতে যোগ দেওয়ায় পুষ্পেন্দুও বিজেপিতে চলে গিয়েছিলেন।

কিন্তু চব্বিশের লোকসভা নির্বাচনের আগে পুষ্পেন্দুর তৃণমূলে ফিরে আসা নিঃসন্দেহে তাৎপর্যপূর্ণ বলেই মনে করছেন রাজনৈতিক বিশ্লেষকদের একাংশ। তবে কি এবার দীপক হালদারও বিজেপির হাত ছাড়বেন, সেই প্রশ্নও উঠতে শুরু করেছে রাজনৈতিক মহলে। তবে পুষ্পেন্দু জানিয়েছেন, ‘বিজেপিতে কাজের কোনও পরিবেশ নেই। তাই মানুষের কাজ ও উন্নয়নের জন্য সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত শক্ত করতে ফের তৃণমূলেই সামিল হলাম।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *