জেলার খবর রাজ্যের খবর

ডায়মন্ড হারবারের এক হোটেল থেকে একাধিক অস্ত্রসহ চার দুষ্কৃতীদের গ্রেফতার করল পুলিশ

 

তনুশ্রী ভাণ্ডারী :- অত্যাধুনিক আগ্নেয়াস্ত্র উদ্ধারে বড়সড় সাফল্য পেল ডায়মন্ড হারবার জেলা পুলিশ। গ্রেপ্তার একাধিক দুষ্কৃতি। গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে দুষ্কৃতীদের থেকে ৩ টি ওয়ান শার্টার , ২ টি সেভেন এম এম পিস্তল , ২ পিস ম্যাগাজিন , ২৭ রাউণ্ড গুলি সহ ৩ টে চাকু , ১ পিস চপার সহ বেশ কয়েকটি মোবাইল উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর , ডায়মন্ড হারবারের এসডিপিও মিতুন কুমার দে ও ডায়মন্ড হারবার থানার আইসি গৌতম মিত্রের নেতৃত্বে বিশেষ টিম গঠন করা হয়। গত ২ রা সেপ্টেম্বর ডায়মন্ড হারবারের বিভিন্ন এলাকায় ডায়মন্ড হারবার , পারুলিয়া কোস্টাল ও রামনগর থানার যৌথ উদ্যোগে অভিযান চালিয়ে গোপন সূত্র মারফৎ ডায়মন্ড হারবারের একটি হোটেলে আত্মগোপন করে থাকা অবস্থায় চার দুষ্কৃতীকে গ্রেপ্তার করে পুলিশ। ধৃত বছর পঁয়তাল্লিশের আসগর আলি হালদার , ২৭ বছরের ভুবন নিয়োগী , বছর চব্বিশের সইদুল মীর এবং ২০ বছরের রাহুল মোল্লা সরিষা ও রামনগর এলাকার বাসিন্দা।

প্রসঙ্গত , বেশ কয়েকদিন আগে SBI ব্যাঙ্কের সরিষা শাখার এজেন্ট জাহাঙ্গীর পুরকাইত ব্যাগে করে বিপুল অঙ্কের টাকা নিয়ে ব্যাঙ্কের উদ্দেশ্যে রওনা দেন। খবর পেয়ে ছিনতাইয়ের পরিকল্পনা করে ঐ চার দুষ্কৃতী। ব্যাগে টাকা রয়েছে – অনুমান করে বেলা ১১ টা নাগাদ নওশা প্রাথমিক বিদ্যালয়ের কাছে নির্জন স্থানে ব্যাগটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে তারা। সেই সময় ঘটনাস্থলে এসে পড়েন স্থানীয় শিক্ষক শান্তনু ঘোষ। কাজে বাধা পাওয়ায় শান্তনু ঘোষের উপরে চড়াও হয় দুষ্কৃতীরা। চপার দিয়ে আঘাত করে করার চেষ্টা করে তারা। তল্লাশি চালিয়ে চার দুষ্কৃতীকে গ্রেপ্তার করে হেফাজতে নিয়ে ধৃতদের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করার পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে ডায়মন্ড হারবার থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *