খেলার খবর অর্থনীতি দেশের খবর প্রযুক্তি

টিভিতে আইপিএলের জনপ্রিয়তা তলানিতে, উদ্বোধনী ম্যাচের পরিসংখ্যানে চিন্তা সম্প্রচারকারীদের।

টিভিতে আইপিএলের জনপ্রিয়তা তলানিতে, উদ্বোধনী ম্যাচের পরিসংখ্যানে চিন্তা সম্প্রচারকারীদের

টিভিতে আইপিএলের জনপ্রিয়তা তলানিতে, উদ্বোধনী ম্যাচের পরিসংখ্যানে চিন্তা সম্প্রচারকারীদের
টুর্নামেন্টের ভারতীয় উপমহাদেশে এক্সক্লুসিভ টিভির স্বত্ত্ব পেতে স্টারকে খরচ করতে হয়েছে ২৩ হাজার ৫৭৫ কোটি টাকা। সংখ্যাটা নিতান্ত কম নয়।

কিন্তু প্রশ্ন হল, স্টারের রেটিং কমা মানেই কি আইপিএলের (IPL) জনপ্রিয়তা কমে যাওয়া?

একেবারেই নয়। বরং মানুষ এখন ঝুঁকছে ওটিটিতে। আসলে এবছর জিও সিনেমা এক্কেবারে বিনামূল্যে আইপিএল দেখাচ্ছে। যে কারণে দর্শকদের ঝোঁক Jiocinema’র দিকে। চলতি মরশুমে নাকি ইতিমধ্যেই ৫০ কোটি দর্শকের কাছে পৌঁছে গিয়েছে জিও সিনেমা। এমনকী আইপিএলের দৌলতে তাঁদের ডাউনলোডের সংখ্যাও বেড়েছে। সব মিলিয়ে প্রায় ২৫ কোটি মানুষ এই অ্যাপ ডাউনলোড করেছেন, যা এই মুহূর্তে সব ওটিটির মধ্যে সর্বোচ্চ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *