Blog ফ্যাশন বিনোদন স্বাস্থ্য

টাকার পরিবর্তে বাড়ছে যৌনতা!! সঙ্গমের নেশায় জড়িত কোন বয়সীরা?? জানলে অবাক হবেন..

বিউরো ঃ- অনেকের কাছের যৌনতা মানে স্বপ্নের জগতে ডুবে যাওয়া। আবার অনেকের কাছে টাকা দিয়ে মানুষের শরীর কিনে তার কামরস উপভোগ করাও যৌনতা। সুতরাং সঙ্গমের জন্য কে কোন পথ বেছে নেবেন সেটা একান্তই ব্যক্তিগত। তবে বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যাচ্ছে, টাকার বিনিময়ে উদ্দাম যৌনমিলনের নেশায় ডুবে যাচ্ছে আজকের যুবসমাজ।শুধু তাই নয়, টাকা দিয়েই সর্বস্ব কিনতে চাইছে তারা, সমীক্ষায় উঠে এল চাঞ্চল্যকর তথ্য।

যৌন সম্পর্ক নিয়ে অনেকেরই অনেকরকমের ফ্যান্টাসি রয়েছে। একেকজন সম্পূর্ণ একেক রকম ভাবে এই সঙ্গমের স্বাদ উপভোগ করতে চান।

যৌনতা মানে স্বপ্নের জগতে ডুবে যাওয়া। আবার অনেকের কাছে টাকা দিয়ে মানুষের শরীর কিনে তার কামরস উপভোগ করাও যৌনতা।

সঙ্গমের জন্য কে কোন পথ বেছে নেবেন সেটা একান্তই ব্যক্তিগত। তবে বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যাচ্ছে, টাকার বিনিময়ে উদ্দাম যৌনমিলনের নেশায় ডুবে যাচ্ছে আজকের যুবসমাজ।

টাকার বিনিময়ে যৌনমিলন,এপ্রথা দেশে-বিদেশে দীর্ঘদিন ধরেই চলে আসছে। কিন্তু কী কারণে এই যৌনতা প্রতি আকৃষ্ট যুবসমাজ, তার উত্তর অজানা।

বিশেষজ্ঞদের মতে, এই ধরনের লোকেদের কাছে নিজের সুখটা দিনের শেষের বড় ব্যাপার। এবং এরা নিজেদের সুখের জন্য সবকিছুই করতে পারে। হয়তো বাড়িতে স্ত্রী-বাচ্চা থাকা সত্বেও টাকার বিনিময়ে যৌনসুখ খোঁজে।

সমীক্ষায় এও দেখা গেছে, অনেকেই নিজেদের প্রেমিকা কিংবা স্ত্রীকে এর জন্য দায়ী করেছেন। কেউ আবার প্রেমহীন,যৌনতাহীন বিয়েকেও দায়ী করেন।তবে বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যাচ্ছে, টাকার বিনিময়ে উদ্দাম যৌনমিলনের নেশায় ডুবে যাচ্ছে আজকের যুবসমাজ। শুধু তাই নয়, টাকা দিয়েই সর্বস্ব কিনতে চাইছে তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *